মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৩
আজ ১৩ ডিসেম্বর লালপুর মুক্ত দিবস আনুশকার জন্য আংটি খুঁজতেই তিনমাস গেছে বিরাটের! জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল ৩০ ডিসেম্বর ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের মামলায় জেল হাজতে যুবক খালেদা জিয়াকে গ্রেপ্তার-সংক্রান্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন বাগাতিপাড়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পার্বতীপুরে এসিড সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা

পার্বতীপুরে মুক্তিযোদ্ধা রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

সোহেল সানী:  পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার রাষ্ট্রীয়ভাবে জানাজা ও দাফন হয়েছে। গত শুক্রবার বিকেলে স্থানীয় ল্যাম্ব হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৫) বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজনসহ ও গুনগ্রাহী রেখে যান। তিনি রেলওয়েতে অবসরপ্রাপ্ত পে-কার্ক ও মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার ছিলেন।
আজ শনিবার (৮ অক্টোবর) সকাল ১০টায় পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পার্বতীপুর উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেয়া হয়। এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান ও মুক্তিযোদ্ধা কমান্ডারসহ পুলিশ বাহিনীর লোকজন উপস্থিত ছিলেন। রাষ্ট্রীয় মর্যাদা ও গার্ড অব অনার শেষে পার্বতীপুর রেলওয়ে পাওয়ার হাউজ কলোনির কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।

জানাযার নামাজে অংশ নেন পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারন সম্পাদক রেজাউল করিম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক অভি, পৌর কাউন্সিলর মঞ্জুরুল হক মঞ্জু,  পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খতিবুর রহমান। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, রেলওয়ে কর্মকর্তা-কর্মচারী, শ্রমিক, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ