সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩৯

ধৈর্য ধরে রোহিঙ্গা পরিস্থিতি মোকাবেলা করা হবে: প্রধানমন্ত্রী  পার্বতীপুর মডেল থানায় নতুন ওসি’র যোগদান বাগরেহাটে ২ সার ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরমিানা আজ রাত থেকে ইন্টারনেটে সমস্যা হতে পারে  আলুর উল্টোযাত্রা এ সপ্তাহেই ৩৭তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ প্রতিবাদে কাল স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

পার্বতীপুরে মাদকদ্রব্যসহ সরকারী ডাক বাংলোর কেয়ার টেকার আনোয়ার গ্রেফতার

পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে মাদকদ্রব্যসহ সরকারী ডাক বাংলোর দেখাশুনার দায়িত্বে থাকা নুর ইসলামের পুত্র আনোয়ার হোসেন (৩২) কে আটক করেছে পুলিশ। দিনাজপুর জেলার মাদকদ্রব্য নিয়স্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর গোলাম রব্বানীর নেতৃত্বে ১০ সদস্যের একটি দল নিয়ে অভিযান চালিয়ে গতকাল সন্ধায় উপজেলার ইসলামপুর এলাকার সরকারী ডাক বাংলো থেকে তাকে গ্রেফতার করে। এ সময় ডাক বাংলোর বিভিন্ন স্থানে তল্লাসী চালিয়ে ১২পিচ ইয়াবা, ২১ বোতল ফেন্সিডিল, ৫৫ পিচ ভারতীয় থ্রি-পিচসহ উদ্ধার করে । এসময় তাৎক্ষনিক কোন কাগজ পত্র দেখাতে না পারায় রেলওয়ে থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আসলাম হোসেনের নেতৃত্বে ঢাকা মেট্রো-গ ২২-০৮৭৩ নম্বরের কালো রংয়ের প্রাইভেট কারের উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে দিনাজপুর জেলার মাদকদ্রব্য নিয়স্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা গোলাম রব্বানী জানান, আমরা তার কাছ থেকে ১২পিচ ইয়াবা, ২১ বোতল ফেন্সিডিল, ৫৫ পিচ ভারতীয় থ্রি-পিচ উদ্ধার করেছি। সন্দেহ জনক হওয়ায় প্রাইভেট কারটি থানা হেফাজতে আনা হয়েছে। সঠিক কাগজপত্র দেখিয়ে গাড়ির মালিককে গাড়িটি নিয়ে যেতে বলা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার রাত ১১টায় পার্বতীপুর রেলওয়ে থানায় মামলা হয়েছে। আনোয়ারের বাড়ী শহরের ইসলামপুর কালিবাড়ী মহল্লায়। পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মীর মোঃ মনিরুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন আনোয়ার ডাক বাংলোর কেয়ারটেকারের চাকুরীর পাশাপাশি মাদকের ব্যবসা চালিয়ে আসছিল ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ