বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৬

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

পার্বতীপুরে ভ্রাম্যমান আদালতে ৪ গাজাসেবনকারীর কারাদন্ড

adaসোহেল সানী, পার্বতীপুর:  পার্বতীপুরে ভ্রাম্যমান আদালত ৪ গাজা সেবনকরীকে কারাদন্ড দিয়েছেন। সাজাপ্রাপ্তা হলেন, দিনাজপুরের খানসামা উপজেলার রামনগর দাসপাড়ার একই গ্রামের সুকুমার চন্দ্রের ছেলে সুবাস চন্দ্র দাস (২৫), সতেন্দ্রনাথ রায়ের ছেলে দিপু চন্দ্র দাস, প্রভাষ চন্দ্র রায়ের ছেলে জয়দেব চন্দ্র রায় (২৫) ও দিনাজপুর কতোয়ালী সুন্দরবন এলাকার জগেশ চন্দ্র রায়ের ছেলে খোকন চন্দ্র রায় (২২)।
পার্বতীপুর মডেল থানার কর্তব্যরত উপ-পরিদর্শক আঃ হামিদ জানান, শনিবার সকাল ১০টার দিকে পার্বতীপুর-সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কের জাকেরগঞ্জ বাজার সংলগ্ন জগনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চত্তরে গাজাসহ তাদেরকে আটক করা হয়।
আজ শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালত গাজা সেবন করার দায়ে প্রত্যেক কে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। আজ শনিবার (৮ অক্টোবর) বিকেলে দন্ডপ্রাপ্তদের দিনাজপুর কারাগারে পাঠনো হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ