মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৪
আজ ১৩ ডিসেম্বর লালপুর মুক্ত দিবস আনুশকার জন্য আংটি খুঁজতেই তিনমাস গেছে বিরাটের! জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল ৩০ ডিসেম্বর ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের মামলায় জেল হাজতে যুবক খালেদা জিয়াকে গ্রেপ্তার-সংক্রান্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন বাগাতিপাড়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পার্বতীপুরে এসিড সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা

পার্বতীপুরে ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

download-2পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) পার্বতীপুরের পৃথক দুটি মামলায় দুই ব্যক্তিকে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। এদের মধ্যে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের ছোট বৃত্তিপাড়া গ্রামের খতিবর রহমানের ছেলে নুর হোসেন (৩০) মাদক সেবনের অপরাধে ১ বছর এবং মন্মথপুর ইউনিয়নের তাজনগর হাজিপাড়া গ্রামের নিজাম উদ্দীনের ছেলে আঃ সামাদ (৪৫) কে ঋণ খেলাপির দায়ে করা সার্টিফিকেট মামলায় ৬ মাসের সাজা প্রদান করেন।
পার্বতীপুর মডেল থানার কর্তব্যরত উপ-পরিদর্শক মানিক উদ্দীন জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মাদক সেবনের সময় পার্বতীপুর শহরের খোলাহাটি রোড থেকে নুর হোসেন ও বুধবার রাতে ভবেরবাজার এলাকা থেকে আঃ সামাদ আটক করা হয়। আটকের পর পরই ভ্রাম্যমান আদালত দু’জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। বৃহস্পতিবার দুপুরে দন্ডিতদের দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ