মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩২
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

পার্বতীপুরে ভ্রাম্যমান আদালতে ২লাখ টাকার মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ

parbatipur-dinajpur-photo-12-9-16
সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের পার্বতীপুর শহরে নতুন বাজারে অবস্থিত মফিজ ফার্মেসীতে অভিযান চালিয়ে ৫ হাজার টাকা জরিমানাসহ ২ লাখ টাকা মূল্যের মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১টায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। পরে দুপুর ২টায় উপজেলা পরিষদ চত্তরে জব্দকৃত দেশী-বিদেশী বিভিন্ন ব্রান্ডের উত্তীর্ণ ঔষধগুলো পুড়ে ফেলা হয়।
জানা যায়, শহরের নতুন বাজার মেইন রোডে মফিজ ফার্মেসীর স্বত্তাধিকারী সামিউল ইসলাম দীর্ঘ দিন থেকে তার দোকানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি করে আসছিল বলে উপজেলা নির্বাহী অফিসার জানান। এমন অভিযোগের ভিত্তিতে ওই দোকানে অভিযান পরিচালনা করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ