শনিবার,২১শে অক্টোবর, ২০১৭ ইং,৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৪

সহকারী নার্সিং অ্যাটেনডেন্ট পদে নিয়োগ পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা পার্বতীপুরে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় কৃষকের মৃত্যু পার্বতীপুর ডিগ্রী কলেজে জাতীয় বিশ^বিদ্যালয়ের ২৫ বছর পূর্তিতে বর্ণাঢ্য শোভা যাত্রা ও আলোচনা সভা খানবাহাদুর আহছান উল্লা কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজতজয়ন্তী পালিত

পার্বতীপুরে ভ্রাম্যমান আদালতে ২লাখ টাকার মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ

parbatipur-dinajpur-photo-12-9-16
সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের পার্বতীপুর শহরে নতুন বাজারে অবস্থিত মফিজ ফার্মেসীতে অভিযান চালিয়ে ৫ হাজার টাকা জরিমানাসহ ২ লাখ টাকা মূল্যের মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১টায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। পরে দুপুর ২টায় উপজেলা পরিষদ চত্তরে জব্দকৃত দেশী-বিদেশী বিভিন্ন ব্রান্ডের উত্তীর্ণ ঔষধগুলো পুড়ে ফেলা হয়।
জানা যায়, শহরের নতুন বাজার মেইন রোডে মফিজ ফার্মেসীর স্বত্তাধিকারী সামিউল ইসলাম দীর্ঘ দিন থেকে তার দোকানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি করে আসছিল বলে উপজেলা নির্বাহী অফিসার জানান। এমন অভিযোগের ভিত্তিতে ওই দোকানে অভিযান পরিচালনা করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ