শুক্রবার,১৭ই আগস্ট, ২০১৮ ইং,২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৯
ক্যাপ্টেন খানের টিজারে ভরপুর অ্যাকশন (ভিডিও) ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই কলাপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষন শেষে হত্যার ঘটনায় মামলা দায়ের।। গ্রেফতার-১ নারায়ণগঞ্জে ভবন থেকে পড়ে ২ শ্রমিক নিহত নেশার টাকা না পেয়ে শ্বশুরবাড়িতে যা করলেন রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৬ ইট দিয়ে থেঁতলে স্কুলছাত্র হত্যা

পার্বতীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের মাঝে পশু খাদ্য বিতরণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার (ফাও) সহযোগিতায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় গত আমন মৌসুমে বন্যায় তিগ্রস্ত কৃষক ও গবাদিপশুর খামারীর মধ্যে ১৪৯ খামারীকে ৪৪৭ বস্তা পশুখাদ্য বিতরণ করেছে উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তর। এসব খাদ্য উপজেলার ১০ ইউনিয়ন ও পৌর সভায় বিতরন করা হয়।
আজ রবিবার দুপুরে পার্বতীপুর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ত্রাণ হিসেবে গবাদিপশু ও মুরগির এসব তৈরী খাবার (প্রতি বস্তা ২৫ কেজি) বিতরণ করেন পার্বতীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক। এসময় উপস্থিত ছিলেন, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুর রাজ্জাক ও উপজেলা প্রানিসম্পদ সহকারী খলিলুর রহমান প্রমুখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ