বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২১
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

পার্বতীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের মাঝে পশু খাদ্য বিতরণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার (ফাও) সহযোগিতায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় গত আমন মৌসুমে বন্যায় তিগ্রস্ত কৃষক ও গবাদিপশুর খামারীর মধ্যে ১৪৯ খামারীকে ৪৪৭ বস্তা পশুখাদ্য বিতরণ করেছে উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তর। এসব খাদ্য উপজেলার ১০ ইউনিয়ন ও পৌর সভায় বিতরন করা হয়।
আজ রবিবার দুপুরে পার্বতীপুর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ত্রাণ হিসেবে গবাদিপশু ও মুরগির এসব তৈরী খাবার (প্রতি বস্তা ২৫ কেজি) বিতরণ করেন পার্বতীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক। এসময় উপস্থিত ছিলেন, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুর রাজ্জাক ও উপজেলা প্রানিসম্পদ সহকারী খলিলুর রহমান প্রমুখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ