শুক্রবার,১৭ই আগস্ট, ২০১৮ ইং,২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৪
মুক্তি পেল ‘চাঁদ কথা’ চলচ্চিত্রের টাইটেল গান ঈদযাত্রার প্রথমদিনেই দেরিতে ছেড়েছে ট্রেন কোরবানির পশু জবাইয়ের জন্য ১১ সিটিতে ২৯৩৬ স্থান নির্ধারণ বাংলাদেশ নারী ফুটবল দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ক্যাপ্টেন খানের টিজারে ভরপুর অ্যাকশন (ভিডিও) ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই কলাপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষন শেষে হত্যার ঘটনায় মামলা দায়ের।। গ্রেফতার-১

পার্বতীপুরে প্রতিপক্ষের হাতে কৃষক নিহত॥ গ্রেফতার ৩

পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতা ।
পার্বতীপুরে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আঃ সালাম (৫৭) নামে এক কৃষক নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের হরিহরপুর বালুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। নিহতের ছেলে আবু সাঈদ বাদি হয়ে সোমবার সন্ধ্যায় পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হরিহরপুর গ্রামের কৃষক আব্দুস সালামের সাথে তার চাচা ইসতিয়াক হোসেন গংদের জমির মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। সকাল সাড়ে ৭টার দিকে ইসতিয়াক হোসেন ও তার লোকজন জমি থেকে ধান কেটে বাড়িতে নিয়ে যাচ্ছিল। এ সময় বাধা দিতে গেলে তারা আঃ সালামকে বেধম মারপিট করে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক রেজওয়ানুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আজিজুল হক মোল্লা, ইসমাইল মোল্লা ও আবু বক্কর মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ