মঙ্গলবার,২০শে নভেম্বর, ২০১৮ ইং,৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৮
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

পার্বতীপুরে প্রতিপক্ষের হাতে কৃষক নিহত॥ গ্রেফতার ৩

পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতা ।
পার্বতীপুরে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আঃ সালাম (৫৭) নামে এক কৃষক নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের হরিহরপুর বালুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। নিহতের ছেলে আবু সাঈদ বাদি হয়ে সোমবার সন্ধ্যায় পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হরিহরপুর গ্রামের কৃষক আব্দুস সালামের সাথে তার চাচা ইসতিয়াক হোসেন গংদের জমির মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। সকাল সাড়ে ৭টার দিকে ইসতিয়াক হোসেন ও তার লোকজন জমি থেকে ধান কেটে বাড়িতে নিয়ে যাচ্ছিল। এ সময় বাধা দিতে গেলে তারা আঃ সালামকে বেধম মারপিট করে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক রেজওয়ানুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আজিজুল হক মোল্লা, ইসমাইল মোল্লা ও আবু বক্কর মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ