শনিবার,২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩০
দৈনিক বাংলাদেশের খবর দেশের এক নম্বর পত্রিকা হবে’-পার্বতীপুরে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে চার জনের মৃত্যু ৩০০ বছরের ঐতিহ্য গুড়পুকুর মেলা বাংলাদেশে আসছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত সিরিয়াল ‘জান্নাত’ চীনের সামরিক বাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা আশুরার তাৎপর্য ও আমল মাধ্যমিক বিদ্যালয়ে ১৩৭৮ শিক্ষক নিয়োগ

পার্বতীপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন নিহত, আহত-১

সোহেল সানী,
দিনাজপুরে পার্বতীপুরে প্রেমের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাহিদ হাসান (১৪) নামে এক কিশোর খুন হয়েছে। এসময় আহত হয় বন্ধু রবিউল আলম (১৫)। নিহত জাহিদ শহরের ধুপিপাড়া মহল্লার মামুন ওরফে হংকংয়ের ছেলে। গত সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শহরের মহিলা কলেজ সড়কে এ ঘটনা ঘটে।
এঘটনায় পার্বতীপুর রেলওয়ে থানায় রাত সাড়ে ১১টায় নিহতের পিতা মামুন ওরফে হংকং বাদী হয়ে ১০ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
নিহতের মা জোসনা বেগম বলেন, সকালে তার ছেলের এক বন্ধু তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষন পরেই ছুরিকাঘাতের খবর আসে।
পুলিশ জানিয়েছেন, সোমবার সকালে পাবলিক স্কুলের সামনের সড়কে দুই বন্ধু জাহিদ হাসান ও ডিপজল তাদের সঙ্গীরা অবস্থান নেয়। এসময় ডিপজলের নেতৃত্বে ৮-১০জন কিশোর ধারালো চাকু নিয়ে জাহিদ হাসান ও নুরনগর মহল্লার মতিয়ারের ছেলে রবিউল আলম (১৫) এর উপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের উপর্যুপরি ধারালো ছুরিকাঘাতে জাহিদ হাসান ও ররিউল আলম গুরুতর আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে সকালে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দু’জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে জাহিদ হাসান শুকুর আলী মারা যায়। সম্প্রতি শহরের জ্ঞানাঙ্কুর মাঠে তাদের মধ্যে মারামারির ঘটনাও ঘটে।
পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোঃ মনিরুজ্জামান বলেন, আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।

 

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ