শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৩
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

পার্বতীপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন নিহত, আহত-১

সোহেল সানী,
দিনাজপুরে পার্বতীপুরে প্রেমের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাহিদ হাসান (১৪) নামে এক কিশোর খুন হয়েছে। এসময় আহত হয় বন্ধু রবিউল আলম (১৫)। নিহত জাহিদ শহরের ধুপিপাড়া মহল্লার মামুন ওরফে হংকংয়ের ছেলে। গত সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শহরের মহিলা কলেজ সড়কে এ ঘটনা ঘটে।
এঘটনায় পার্বতীপুর রেলওয়ে থানায় রাত সাড়ে ১১টায় নিহতের পিতা মামুন ওরফে হংকং বাদী হয়ে ১০ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
নিহতের মা জোসনা বেগম বলেন, সকালে তার ছেলের এক বন্ধু তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষন পরেই ছুরিকাঘাতের খবর আসে।
পুলিশ জানিয়েছেন, সোমবার সকালে পাবলিক স্কুলের সামনের সড়কে দুই বন্ধু জাহিদ হাসান ও ডিপজল তাদের সঙ্গীরা অবস্থান নেয়। এসময় ডিপজলের নেতৃত্বে ৮-১০জন কিশোর ধারালো চাকু নিয়ে জাহিদ হাসান ও নুরনগর মহল্লার মতিয়ারের ছেলে রবিউল আলম (১৫) এর উপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের উপর্যুপরি ধারালো ছুরিকাঘাতে জাহিদ হাসান ও ররিউল আলম গুরুতর আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে সকালে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দু’জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে জাহিদ হাসান শুকুর আলী মারা যায়। সম্প্রতি শহরের জ্ঞানাঙ্কুর মাঠে তাদের মধ্যে মারামারির ঘটনাও ঘটে।
পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোঃ মনিরুজ্জামান বলেন, আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।

 

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ