শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১৯
কাল শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

পার্বতীপুরে পিডিবি কর্মচারীর মরদেহ উদ্ধার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে রেজাউল করিম (৩৪) নামে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) সকালে ওই কেন্দ্রের আবাসিক এলাকার ব্যাচেলর কোয়াটার থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। রেজাউল নওগাঁ জেলা সদরের দয়ালের মোড় এলাকার ইয়াকুব আলীর ছেলে।

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের ম্যানেজার মাহবুবুর রহমান বলেন, রেজাউল তাপবিদ্যুৎ কেন্দ্রে হেলপার (সাহায্যকারী) হিসেবে কর্মরত ছিলেন।

পার্বতীপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লিপি খাতুন বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে। এছাড়া ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ