রবিবার,১৮ই নভেম্বর, ২০১৮ ইং,৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৩
যে কারণে ফোনের চার্জ দ্রুত ফুরিয়ে যাচ্ছে পদত্যাগের জন্য চাপ জাকারবার্গকে রোনালদো ছাড়াই সেমিফাইনালে পর্তুগাল অস্ট্রেলিয়া সফরে ভারতকেই ফেভারিট মানছেন ওয়ার্ন কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে মিয়াঁদাদের কড়া বার্তা অস্ট্রেলিয়ায় কিসের অভাব অনুভব করবে ভারত, জানালেন হাসি ওয়েডিং গিফট! মাদাম তুসোয় উঠছে দীপিকার মূর্তি

পার্বতীপুরে নাশকতা ও সহিংসতা এড়াতে পুলিশের মোটরসাইকেল মহড়া

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতা, সহিংসতা ও বিশৃংখলা পরিস্থিতি এড়াতে দিনাজপুরের পার্বতীপুর মডেল থানা পুলিশের বিশেষ মোটরসাইকেল মহড়া অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃস্পতিবার সকাল ১১টায় পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের উপ-পরিদর্শক এমআর সাঈদ, শাজাহান সিরাজ, সাদেকুজ্জামান, আতিকুজ্জামান, মোশারফ হোসেনসহ একদল পুলিশ এ মহড়ায় অংশ নেয়। থানা থেকে শুরু করে মহড়াটি উপজেলা প্রশাসন, কেন্দ্রীয় বাস টার্মিনালের চাররাস্তা মোড়, বড়পুকুরিয়া কয়লা খনি বাজার, মধ্যপাড়া কঠিন শিলা খনি বাজার, হলদীবাড়ী, চৌপথি, হাবড়া, ভবানীপুর, রাজাবাসর, ভবের বাজার, যশাইমোড়, শহরের নতুন বাজার, পুরাতন বাজার, কেন্দ্রীয় শহীদ মিনার সড়ক প্রদক্ষিণ করে বেলা ১টার দিকে পুনরায় থানায় এসে শেষ হয়।

মহড়া শেষে অংশ গ্রহণকারী সকল পুলিশের উদ্দেশ্যে অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পার্বতীপুরে যে কোন প্রকার সমাজ বিরোধি কাজ ও নাশকতা এড়াতে পুলিশের এ বিশেষ মহড়া।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ