শুক্রবার,২০শে অক্টোবর, ২০১৭ ইং,৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৮

নারায়ণগঞ্জে জাহাজ কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ ৪ শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ.ফ.ম রুহুল হক এমপি বেতনে বিশ্বের চতুর্থ হাথুরুসিংহে মিয়ানমারে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ৫ শতাধিক হলে ‘দুলাভাই জিন্দাবাদ’ চট্টগ্রামে বাস-কভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২ বড়াইগ্রাম ট্রাজেডির আজ তৃতীয় বর্ষপূর্তি হতাহতের পরিবারে আহাজারি থামেনি

পার্বতীপুরে দু’জনের কারাদন্ড নেশা করার দায়ে

%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a6%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1সোহেল সানী :
পার্বতীপুরে মাদক গ্রহণের দায়ে দু’জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এরা হলেন, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের পশ্চিম শেরপুর গ্রামের আজগর আলীর ছেলে কায়কোবাদ সরকার ওরফে বাবু (৩২) এবং মোমিনপুর ইউনিয়নের তেরোয়ানিয়া গ্রামের রমনীকান্ত চন্দ্রের ছেলে বিল্পব চন্দ্র (৪৫)।
আজ শনিবার (১৫ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমান আদালত কায়কোবাদ সরকার ওরফে বাবু কে ১০দিনের ও বিল্পব চন্দ্র কে ৩ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। পার্বতীপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সতেন্দ্রনাথ জানান, শুক্রবার গভীর রাতে ভবানীপুর বাজারের মাংস হাটি থেকে বাবু ও শনিবার সকালে যশাই বাজার থেকে বিল্পব কে মাদক গ্রহণের সময় গ্রেফতার করা হয়। আজ শনিবার দুপুরে তাদেরকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ