বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৩

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

পার্বতীপুরে দু’জনের কারাদন্ড নেশা করার দায়ে

%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a6%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1সোহেল সানী :
পার্বতীপুরে মাদক গ্রহণের দায়ে দু’জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এরা হলেন, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের পশ্চিম শেরপুর গ্রামের আজগর আলীর ছেলে কায়কোবাদ সরকার ওরফে বাবু (৩২) এবং মোমিনপুর ইউনিয়নের তেরোয়ানিয়া গ্রামের রমনীকান্ত চন্দ্রের ছেলে বিল্পব চন্দ্র (৪৫)।
আজ শনিবার (১৫ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমান আদালত কায়কোবাদ সরকার ওরফে বাবু কে ১০দিনের ও বিল্পব চন্দ্র কে ৩ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। পার্বতীপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সতেন্দ্রনাথ জানান, শুক্রবার গভীর রাতে ভবানীপুর বাজারের মাংস হাটি থেকে বাবু ও শনিবার সকালে যশাই বাজার থেকে বিল্পব কে মাদক গ্রহণের সময় গ্রেফতার করা হয়। আজ শনিবার দুপুরে তাদেরকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ