সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৪
আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক বিজয় কাভার্ড ভ্যানচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত রুশ বিমান বিধ্বস্ত : ইরানকে দায়ী করেছে ইসরায়েল নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টেস্টে পাস না করলে মূল বোর্ড পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ নেই ভোরের দর্পনে রিপোর্ট হওয়ার পড়ে নড়ে চড়ে বসলেন জেলা শিক্ষা কর্মকর্তা লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা আটক

পার্বতীপুরে দু’জনের কারাদন্ড নেশা করার দায়ে

%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a6%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1সোহেল সানী :
পার্বতীপুরে মাদক গ্রহণের দায়ে দু’জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এরা হলেন, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের পশ্চিম শেরপুর গ্রামের আজগর আলীর ছেলে কায়কোবাদ সরকার ওরফে বাবু (৩২) এবং মোমিনপুর ইউনিয়নের তেরোয়ানিয়া গ্রামের রমনীকান্ত চন্দ্রের ছেলে বিল্পব চন্দ্র (৪৫)।
আজ শনিবার (১৫ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমান আদালত কায়কোবাদ সরকার ওরফে বাবু কে ১০দিনের ও বিল্পব চন্দ্র কে ৩ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। পার্বতীপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সতেন্দ্রনাথ জানান, শুক্রবার গভীর রাতে ভবানীপুর বাজারের মাংস হাটি থেকে বাবু ও শনিবার সকালে যশাই বাজার থেকে বিল্পব কে মাদক গ্রহণের সময় গ্রেফতার করা হয়। আজ শনিবার দুপুরে তাদেরকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ