মঙ্গলবার,২২শে মে, ২০১৮ ইং,৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৫
রমজান ও কোরআনের নিবিড় সম্পর্ক খুলনার মতো গাজীপুরের নির্বাচন করুন ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২ জুন সরকারি হলো ২৪ মাধ্যমিক বিদ্যালয় বিএনপির রাজনীতি মানে আ’লীগের নিন্দা করা – পররাষ্ট্র মন্ত্রী ১৩ দফা দাবীতে শ্রমিকদের খনি অবরোধের কঠোর কর্মসূচি ঘোষণা ব্রিটিশ আমলের বগি দিয়ে চলছে লালমনিরহাট রেল বিভাগের কার্যক্রম

পার্বতীপুরে দু’জনের কারাদন্ড নেশা করার দায়ে

%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a6%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1সোহেল সানী :
পার্বতীপুরে মাদক গ্রহণের দায়ে দু’জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এরা হলেন, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের পশ্চিম শেরপুর গ্রামের আজগর আলীর ছেলে কায়কোবাদ সরকার ওরফে বাবু (৩২) এবং মোমিনপুর ইউনিয়নের তেরোয়ানিয়া গ্রামের রমনীকান্ত চন্দ্রের ছেলে বিল্পব চন্দ্র (৪৫)।
আজ শনিবার (১৫ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমান আদালত কায়কোবাদ সরকার ওরফে বাবু কে ১০দিনের ও বিল্পব চন্দ্র কে ৩ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। পার্বতীপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সতেন্দ্রনাথ জানান, শুক্রবার গভীর রাতে ভবানীপুর বাজারের মাংস হাটি থেকে বাবু ও শনিবার সকালে যশাই বাজার থেকে বিল্পব কে মাদক গ্রহণের সময় গ্রেফতার করা হয়। আজ শনিবার দুপুরে তাদেরকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ