শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৪

আকর্ষণীয় পদে ইসলামী ব্যাংকে কাজের সুযোগ ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত?

পার্বতীপুরে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

সোহেল সানী।
দিনাজপুরের পার্বতীপুরে দুই ইয়াবা ব্যবসায়ী সিরাজুল ইসলাম (২৮) ও মাহফুজার রহমান (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে। ধৃতদের আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।
পার্বতীপুর মডেল থানার দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) শাজাহান সিরাজ জানান, গোপন সংবাদের ভিত্তি বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-সহকারী পরিদর্শক মিনহাজুল ইসলামসহ এক দল পুলিশ উপজেলার হামিদ ইউনিয়নের বৈগ্রাম মাকরুর মোড় থেকে ইয়াবাসহ সিরাজুল ইসলাম (২৮) ও মাহফুজার রহমান (২৫) কে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। সিরাজুল ইসলাম দিনাজপুরের নবাবগঞ্জের ভাগুলপুর মঞ্চোপাড়া গ্রামের ছাবেদ আলীর ছেলে ও একই গ্রামের হারুন অর রশিদের ছেলে মাহফুজার রহমান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ