মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৬
দিনাজপুর মহিলা পরিষদ এর উদ্যোগে আলোচনা সভা ‘এএসওসিআইও-২০১৭ ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ প্রধানমন্ত্রীর সরকার সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী পার্বতীপুরে প্রতিপক্ষের হাতে কৃষক নিহত॥ গ্রেফতার ৩ লালপুরে বাল্য বিয়ে প্রতিরোধে শপথ গ্রহণ সালমান শাহ হত্যা মামলার তদন্ত চলছে লালপুরে গোসাইজীর আশ্রমে নবান্ন উৎসব

পার্বতীপুরে ত্রিভুজ প্রেমের জের প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ হারালো কিশোর জাহিদ

 

পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি
পার্বতীপুরে ত্রিভুজ প্রেমের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রান হারালো কিশোর প্রেমিক জাহিদ হাসান ওরফে শুকুর (১৪)। আহত হয় তার বন্ধু রবিউল আলম (১৫)। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পার্বতীপুর শহরের মহিলা কলেজ সড়কে এ ঘটনা ঘটে। নিহত জাহিদ শহরের ধুপিপাড়া মহল্লার মামুন ওরফে হংকংয়ের একমাত্র ছেলে। দুই বন্ধু শহরের নতুন বাজারের কাপড় দোকানে কাজ করতো।
পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা যায়, নিহত জাহিদ হাসান ও কুলিপাড়া মহল্লার তৈয়বুর রহমানের ছেলে ডিপজলের সাথে শহরের পাবলিক স্কুলের ৭ম শ্রেনীর এক ছাত্রীর সঙ্গে ত্রিভুজ প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে দুই প্রেমিকের মধ্যে বিরোধ দেখা দেয়। সম্প্রতি তাদের মধ্যে মারামারির ঘটনাও ঘটে। সোমবার সকালে কাস শুরুর আগে পাবলিক স্কুলের সামনের সড়কে দুই প্রেমিক জাহিদ হাসান ও ডিপজলও তাদের সঙ্গীরা অবস্থান নেয়। এ সময় ডিপজলের নেতৃত্বে ৮-১০জন কিশোর ধারালো চাকু নিয়ে জাহিদ হাসান ও নুর নগর মহল্লার মতিয়ারের ছেলে রবিউল আলম (১৫) এর উপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের উপর্যুপরি ধারালো অস্ত্রের আঘাতে জাহিদ হাসান ও ররিউল ইসলাম গুরুতর আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমম্পেøক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দু’জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে জাহিদ হাসান শুকুর মারা যায়।
নিহতের মা জোসনা বেগম বলেন সকালে তার ছেলের এক বন্ধু তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষন পরেই ছুরিকাঘাতের খবর আসে। পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মীর মোঃ মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান এ ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।

 

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ