শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৩
শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত। যেটা প্রয়োজন সেটাতো মিটাচ্ছি, তাহলে দুর্নীতি কেন হবে

পার্বতীপুরে তুচ্ছ ঘটনায় প্রাণ গেল গৃহবধুর

পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি
পার্বতীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই নারীর সংঘর্ষে প্রান গেল নুর বানূ (৩০) নামের এক গৃহবধুর। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাবড়া ইউনিয়নের কুসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক সৈয়দা বেগম (৩৫)কে গ্রেফতার করেছে।
জানাযায়, আব্দুল হান্নানের বসত বাড়ীতে লাগানো গাছের ডাল প্রতিবেশী আবু তালেবের বাড়ীর আকাশ সীমা লংঘন করে সমস্যার সৃষ্টি করছিল। কয়েক দফা বলার পরেও গাছের ডাল কাটছিল না আব্দুল হান্নান। বাধ্য হয়ে বৃহস্পতিবার দুপুরে আবু তালেব ওই ডাল কাটতে গাছে ওঠে। এ সময় আবু তালেবের স্ত্রী নুর বানু ও আব্দুল হান্নানের স্ত্রী সৈয়দা বেগমের মধ্যে ঝগড়া বেঁধে যায়। সৈয়দা ও তার মেয়ে লিপি খাতুন নুর বানুকে মারধর করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। আশংকাজনক অবস্থায় তাকে পার্বতীপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেছুর রহমান বলেন হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্বামী আবু তালেব থানায় হত্যা মামলা দায়ের করায় ঘাতক সৈয়দা বেগমকে গ্রেফতার করা হয়েছে। ।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ