শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৫
লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে গাইবান্ধায় বিএনপি মরহুম নেতাদের জন্য শোকসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান খানসামায় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৬০ সরকারি কর্মকর্তার কলকাতায় কালবৈশাখী ঝড়, বজ্রপাতে দুজন নিহত ১০ উপজেলায় সম্পূর্ণ ইভিএমে ভোট, থাকবে সেনা

পার্বতীপুরে তুচ্ছ ঘটনায় প্রাণ গেল গৃহবধুর

পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি
পার্বতীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই নারীর সংঘর্ষে প্রান গেল নুর বানূ (৩০) নামের এক গৃহবধুর। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাবড়া ইউনিয়নের কুসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক সৈয়দা বেগম (৩৫)কে গ্রেফতার করেছে।
জানাযায়, আব্দুল হান্নানের বসত বাড়ীতে লাগানো গাছের ডাল প্রতিবেশী আবু তালেবের বাড়ীর আকাশ সীমা লংঘন করে সমস্যার সৃষ্টি করছিল। কয়েক দফা বলার পরেও গাছের ডাল কাটছিল না আব্দুল হান্নান। বাধ্য হয়ে বৃহস্পতিবার দুপুরে আবু তালেব ওই ডাল কাটতে গাছে ওঠে। এ সময় আবু তালেবের স্ত্রী নুর বানু ও আব্দুল হান্নানের স্ত্রী সৈয়দা বেগমের মধ্যে ঝগড়া বেঁধে যায়। সৈয়দা ও তার মেয়ে লিপি খাতুন নুর বানুকে মারধর করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। আশংকাজনক অবস্থায় তাকে পার্বতীপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেছুর রহমান বলেন হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্বামী আবু তালেব থানায় হত্যা মামলা দায়ের করায় ঘাতক সৈয়দা বেগমকে গ্রেফতার করা হয়েছে। ।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ