বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৮

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

পার্বতীপুরে ডাকাতী মামলার ফেরারী আসামীকে কুপিয়ে হত্যা

download

পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতাঃ
পার্বতীপুরে ডাকাতী মামলার ফেরারী আসামী বকুলকে কুপিয়ে হত্যা করেছে দূর্বিত্তরা। উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চরক ডাঙ্গা কালিকাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ গতকাল সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় নিহতের পিতা আবু বক্কর ছিদ্দিক পার্বতীপুর থানায় হত্যা মামলা দায়ের করেছে। নিহত বকুলের বাড়ী রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার দক্ষিন বিষ্ণপুর গ্রামে।
পার্বতীপুর থানা পুলিশের উপ পরিদর্শক আঃ মতিন জানান, ডাকাতী মামলার ফেরারী আসামী বকুলকে দূর্বিত্তরা কুপিয়ে হত্যা করে দূর্বিত্তরা। নিহতের লাশ পার্বতীপুরের খামার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের পিছনে রেখে পালিয়ে যায় তারা। খবর পেয়ে পুলিশ বকুলের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। নিহতের বাবা আবু বক্কর ছিদ্দিক বলেন, তার ছেলে রোববার সন্ধায় খয়ের পুকুর হাটে গেলে অজ্ঞাত ব্যক্তিরা তাকে ধরে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে। এ ব্যপারে জানতে চাইলে বদরগঞ্জ থানার ওসি আক্তারুজ্জামান চৌধুরী বলেন, নিহত বকুল ডাকাতী, পুলিশের ওপর হামলা ও মাদক মামলার ফেরারী আসামী। তার বিরুদ্ধে বদরগঞ্জ থানায় ৭টিরও বেশি মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ