বুধবার,২২শে নভেম্বর, ২০১৭ ইং,৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৩
‘দুধের মতো’ সাদা কুমির, রহস্য কী? লেবাননে ফিরেছেন পদত্যাগের ঘোষণা দেওয়া হারিরি সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে দস্যু গামা’ নিহত আমেরিকান দূতাবাস বৃহস্পতিবার বন্ধ থাকবে ফুড পান্ডায় ব্র্যান্ড প্রোমোটোর ও এরিয়া ম্যানেজার প্রয়োজন বাগেরাহাটে ১হাজার পিচ ইয়াবা সহ আটক-২ সখিপুরে রহিম বকস ইন্টান্যাশনালে অগ্নিকান্ডে দোকান ভষ্মিভূত

পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

সোহেল সানী । দিনাজপুরের পার্বতীপুরে চুরির অপবাদ সহ্য করতে না পেরে নুর ছামা (২২) নামে এক গৃহবধু ট্রেনের সামনে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে পার্বতীপুর-রংপুর রেলপথে সাকোয়াপাড়া ব্রীজের কাছে। নিহত নুর ছামা উপজেলার রামপুর ইউনিয়নের সিঙ্গিমারী তকেয়াপাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে। এ ঘটনার পর থেকে স্বামী মনির হোসেন (২৯) পলাতক রয়েছে।

নিহতের ভাই জাহাঙ্গীর আলম বলেন, গত দুই দিন আগে দেবর আশরাফুল হকের নববিবাহিত স্ত্রীর কানের একজোড়া সোনার দুল হারিয়ে যায়। চুরি নিয়ে নিহত নুর ছামা’কে সন্দেহ করে বাড়ীর লোকজন। সন্দেহবশতঃ তার উপর অমানুষিক নির্যাতন চালায় তারা। পরে আশরাফুল হকের স্ত্রীর হাত ব্যাগ থেকে দুলটি খুজে পাওয়া যায়।

পারিবারিক সুত্রে জানা যায়, প্রায় ৪ বছর আগে রামপুর ইউনিয়নের ফকির বাজার চয়েনপাড়া গ্রামের মজনুর ছেলে মনির হোসেন সাথে নুর ছামা’র বিয়ে হয়।
নিহতের মা জাহানারা বেগম জানান, বিয়ের পর থেকে মেয়ে-জামাইসহ তার পরিবারের লোকজন যৌতুকের জন্য তাকে প্রতিনিয়ত নির্যাতন করতো। বর্তমানে তাদের নিশাদ বাবু নামে দুই বছরের এক ছেলে রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ