মঙ্গলবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,১১ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫২

চিরিরবন্দরের সার্জেন্ট আলতাফের বাড়িতে চলছে শোকের মাতম বড়পুকুরিয়া কয়লা খনির উৎপাদন সাময়িক বন্ধ শৈলকুপায় মোবাইল চার্জার বিস্ফোরনে গৃহবধূ মৃত্যু শৈলকুপার গড়াই নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত চোট কাটিয়ে নেটে ফিরেছেন তামিম কলাপাড়ায় ১১ রাখাইন পল্লীর বাসিন্দাদের নিয়ে কমিউনিটি পুলিশিং সভা।। চিরিরবন্দরে কৃষি বিভাগের উদ্যোগে বিভিন্ন গ্রামে চলছে তাল বীজ রোপন কর্মসূচি

পার্বতীপুরে গাজা ব্যবসায়ী গ্রেফতার

downloadসোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের পার্বতীপুর মডেল থানা পুলিশ গাজা ব্যবসায়ী জুম্মান (২৮) কে গ্রেফতার করেছে। আজ রবিবার (০২ অক্টোবর) সকাল ১১টায় শহরের বঙ্গবন্ধু স্কুলের পিছন থেকে তাকে গ্রেফতার করা হয়। সে পার্বতীপুর শহরের রুস্তমনগর মহল্লার আঃ রহিমের ছেলে। এব্যাপারে পার্বতীপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ (১) টেবিলের ৭ (ক) ধারায় একটি মামলা হয়েছে। রবিবার দুপুরে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।
পার্বতীপুর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক আঃ মতিন জানান, গোপন সংবদের ভিত্তিতে অভিযান চালিয়ে সকাল ১১টায় বঙ্গবন্ধু স্কুলের পিছন থেকে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৪০ পুড়িয়া গাজা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ