শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০০

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

পার্বতীপুরে ইয়াবা ও নেশা জাতীয় ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

download

পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতা: পার্বতীপুরে ২০০পিচ ইয়াবা ও নেশা জাতীয় ৩০ ইমপুল ভারতীয় (Buprenorphine) ইনজেকশনসহ মদক ব্যবসায়ী আব্দুল আজিজ আবারো র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। আজ রোববার সন্ধায় শহরের সাজেদুর মার্কেট থেকে তাকে গ্রেফতার করা হয়। আজিজের পিতার নাম মৃত রহিম বকস। তার বাড়ী রামপুর ইউনিয়নের মীর পাড়া গ্রামে। থাকেন শহরের সাহেব পাড়া মহল্লায়। এর আগেও আজিজ দুই হাজার ৬৭০ পিচ ইমপুল ইনজেকশন ও ৩২ পিচ ভায়াগ্রাসহ রংপুর শহবে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে পৃথক দু’টি মামলা রয়েছে। ওই মামলায় জামিন নিয়ে সে আবারও পার্বতীপুর শহরের প্রান কেন্দ্র আজিজ ইলেকট্রনিক্স এন্ড চশমা মেলা নামক প্রতিষ্ঠানের আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।
র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজিজের ব্যবসা প্রতিষ্ঠান তাকে ইয়াবা ও ইনজেকশনসহ তাকে গ্রেফতার করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ