শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২

মিতালিদের বিশ্বকাপ খেলার কথা জানেন না রাজীব শুক্লা! দ্বিতীয়বারের মত বাবা হলেন ডি ভিলিয়ার্স চাঁদের মাটি বহন করে আনা ব্যাগ ১৮ লাখ ডলারে নিলামে বিক্রি এইচএসসির ফল প্রকাশ আগামীকাল গণিত অলিম্পিয়াডে দ. এশিয়ার সেরা বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল পশ্চিম তীরে ছুরিকাঘাতে ৩ ইসরায়েলি নিহত

পার্বতীপুরে আড়াই হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

index789899আতাউর রহমান :
পার্বতীপুরে আড়াই হাজার ইয়াবা ট্যাবলেটসহ আলী হোসেন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। তিনি পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের জসিম উদ্দীনের ছেলে। আজ বুধবার (০৫ অক্টোবর) সন্ধ্যা ৭টায় ভোটগাছ গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মাহমুদ রাজু বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলী হোসেনের বাড়ী থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

গত রবিবার (২ অক্টোবর) ভোটগাছ গ্রামের পার্শ্ববর্তী মীরপাড়া গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী ‘চশমা আজিজ’ (৪০) কে তার পার্বতীপুর শহরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট ২শ’ ও ৩০ ইমপুল নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। এব্যাপারে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা বলে র‌্যাব কর্মকর্তা জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ