রবিবার,২২শে জুলাই, ২০১৮ ইং,৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৫
মল্লিকার যৌন হেনস্থার খবরে মহেশের ক্ষোভ সৌদিতে খুলল রোবটচালিত ফার্মেসি সহকর্মীর সৎকার করে ফেরার পথে লাশ ১১ ট্যাক্সিচালক লকার ভাঙতেই ৫৫০ কোটি টাকার ‘গুপ্তধন’! রেকর্ড গড়ে হাজারি ক্লাবে ফখর জামান ধেয়ে আসছে অ্যামপিল, সোয়া ২ লাখ চীনা স্থানান্তর খালেদা জিয়া খুবই অসুস্থ, জানালেন আইনজীবি

পার্বতীপুরে আড়াই হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

index789899আতাউর রহমান :
পার্বতীপুরে আড়াই হাজার ইয়াবা ট্যাবলেটসহ আলী হোসেন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। তিনি পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের জসিম উদ্দীনের ছেলে। আজ বুধবার (০৫ অক্টোবর) সন্ধ্যা ৭টায় ভোটগাছ গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মাহমুদ রাজু বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলী হোসেনের বাড়ী থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

গত রবিবার (২ অক্টোবর) ভোটগাছ গ্রামের পার্শ্ববর্তী মীরপাড়া গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী ‘চশমা আজিজ’ (৪০) কে তার পার্বতীপুর শহরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট ২শ’ ও ৩০ ইমপুল নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। এব্যাপারে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা বলে র‌্যাব কর্মকর্তা জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ