শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৭
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন

সোহেল সানী: দিনাজপুরের পার্বতীপুরে প্রধান মন্ত্রীর কার্যালয় হতে সমতলের ুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নে গৃহিত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহয়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতিত) র্শীষক কর্মসূচির আওতায় চলতি ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দকৃত শিা বৃত্তি, শিক্ষা উপকরন ও শীতবস্ত্র প্রদান  করা হয়েছে।
পার্বতীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার রেহানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিা মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, আদিবাসি সমাজ উন্নয়ন সমিতির সভাপতি বিমল টুডু, সাধারন সম্পাদক এফ্রাইড টুডু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিা উপকরন, শিক্ষা বৃত্তি ও শীতবস্ত্র বিতরন করেন। এরপরে প্রাথমিক বিদ্যালয়ের নবর্মিতি ২২টি ভবন উদ্বোধন করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ