বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩১
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

পার্বতীপুরে আওয়ামীলীগের তিনতলা অফিস ভবন উদ্ধোধন

সোহেল সানী :  পার্বতীপুরে আজ বুধবার উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত তিনতলা অফিস ভবন উদ্ধোধন করা হয়েছে। দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ভবনের উদ্ধোধন করেন দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ি) আসনের সংসদ সদস্য, সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
উদ্ধোধনীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারন সম্পাদক রেজাউল করিম, যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ, ইয়ংস্টার কাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুনসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী। পৌর আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ বলেন, ভবনটি নির্মাণে ১ কোটি ৯ লাখ টাকা ব্যায় হয়েছে। এর পুরোটাই সংগৃহিত হয়েছে দলীয় নেতাকর্মীদের অনুদানের টাকা থেকে। এর আগে দেশ ও দলের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। সবশেষে সমবেত শতশত নেতাকর্মীদের মাঝে প্রায় ৪ মন মিষ্টি বিতরন করা হয় বলে দলীয় সূত্র জানায়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ