বুধবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৯
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

পার্বতীপুরের ট্যাংকলরীর সভাপতি বহিস্কার

 

পার্বতীপুর প্রতিনিধি ঃ সংগঠন বিরোধী কার্যকলাপ ও বিভিন্ন অনৈতিক কাজের সাথে জড়িত থাকার অপরাধে পার্বতীপুরের ট্যাংকলরীর সভাপতি আবু সিদ্দিক কে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।
জানা যায়, পার্বতীপুর ট্যাংকলরীর সভাপতি আবু সিদ্দিক অফিস কার্যালয় চত্ত্বরে মাদক সেবন ও মাদক বিক্রি, স্বেচ্ছাচারিতা, অর্থ আত্মসাৎ, পেশি শক্তি ও সাংগঠনিক কাজে বিশৃংখলা সৃষ্টি করা সহ নানা বিষয়ে অভিযোগ সমূহ গত ৭ অক্টোবর ট্যাংকলরী শাখার মাসিক সভায় প্রমানিত হয়। সভায় উপস্থিত ১২ জন নেতার মধ্যে ১১ জন নেতার মতামতের ভিত্তিতে সভাপতি আবু সিদ্দিকের বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গৃহিত ও অনুমোদিত হয়। তাকে সংগঠনের পদ থেকে বহিস্কার সহ সংগঠনের প্রাথমিক সদস্য বাতিলের সিদ্ধান্ত সমূহ প্রধান কার্যালয় কে জানানো হয়।
সে মোতাবেক গত মঙ্গলবার (১০-১০-১৭ইং) দুপুরে দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত দ্বি-পাক্ষিক সভায় ট্যাংকলরীর সভাপতি আবু সিদ্দিকের সাংগঠনিক পদসহ সংগঠনের প্রাথমিক সদস্যপদ চুড়ান্তভাবে বাতিল করা হয়। যোগাযোগ করলে পার্বতীপুর ট্যাংকলরীর সম্পাদক ফজলুল হক ভূইয়া বিষয়টি নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ