শুক্রবার,২৮শে জুলাই, ২০১৭ ইং,১৩ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৪

নিয়োগ দিচ্ছে কারিগরি শিক্ষা অধিদপ্তর গাজীপুরে অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চালক নিহত ভোলায় আলিম্পিক ডে পালিত পার্বতীপুরে রাইস কুকারের ফুটন্ত পানি শরীরে পড়ে শিশুর মৃত্যু গাইবান্ধায় এলজিএসপিতে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিলুল্যাহ শাকিবের নবাবি নিয়ে মুখ খুললেন শুভশ্রী সেরা বাঙালি পুরস্কার নিতে কলকাতা যাচ্ছেন মাশরাফি

পারাবত এক্সপ্রেস ট্রেনের দুটি বগিতে আগুন

habigonj_district_map_bangladesh-1-04-01-2014_37103_37677মুক্তিনিউজ24.কম ডেস্ক: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঢাকা থেকে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনের দুটি বগিতে আগুন লেগেছে। এ ঘটনায় এখনো হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আতঙ্কিত যাত্রীরা হুড়োহুড়ি করে ট্রেন থেকে নেমে গেছেন। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ট্রেনটি মাধবপুর উপজেলার নোয়াপাড়া স্টেশনে পৌঁছালে এই আগুন লাগে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নোয়াপাড়া স্টেশনমাস্টার মোয়াজ্জেম হক বলেন, পারাবত এক্সপ্রেস ট্রেনটির ইঞ্জিন থেকে এই আগুন লাগে। পরে তা দুটি বগিতে ছড়িয়ে পড়ে। বর্তমানে ওই এলাকা কালো ধোঁয়ায় আচ্ছন্ন। যাত্রীরা সবাই ভয়ে ট্রেন থেকে নেমে গেছেন। তবে কোনো হতাহতের খবর এখনো পাওয়া যায়নি। হবিগঞ্জ ও মাধবপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছেন।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ