বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২১
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

পাটগ্রাম সীমান্ত থেকে বিএসএফ’র হাতে বাংলাদেশি যুবক আটক

লালমনিরহাট সংবাদদাতা :
বুড়িমারী সীমান্ত থেকে গত মঙ্গলবার দ্বিবাগত রাতে আব্দুল কুদ্দুস (২৪) নামের ১ বাংলাদেশী যুবককে আটক করেছে ভারতীয় সীমান্তরী বাহিনী (বিএসএফ)। আটক যুবকের বাড়ি পাটগ্রাম উপজেলার সোহাগপুর গ্রামে। তার বাবার নাম আব্দুল্লাহ মিয়া।
বিজিবি সুত্রে জানা যায়, গভীর রাতে বুড়িমারী সীমান্তের ৮৪২ নম্বর মেইন পিলারের ওপারে ভারতীয় মেখলিগঞ্জ মহকুমার চ্যাংড়াবান্ধা রেলওয়ে স্টেশন এলাকা থেকে কুচবিহার-৬১ বিএসএফ’র চ্যাংরাবান্ধা ক্যাম্পের সদস্যরা আব্দুল কুদ্দুসকে আটক করে নিয়ে যায়।
মঙ্গলবার সকালে যোগাযোগ করা হলে লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম মোর্শেদ সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বিজিবি-বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠকে প্রস্তুতি চলছে। কুদ্দুস গরু আনার জন্য সীমান্ত অতিক্রম করে ভারতে ঢুকেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে । তবে জিঞ্জাসাবাদের পর প্রকৃত কারণ জানা যাবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ