বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৬
এইচএসসির ফল জানার সহজ সমাধান ‘যেখানে পরিত্যক্ত জায়গা সেখানেই লাগাতে হবে গাছ’ দিনাজপুরে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পূরী-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষা বোর্ডের সচিব স্কাউট শিক্ষাই হচ্ছে পরিচ্ছন্ন জীবন হাবিপ্রবিতে জাতীয় বৃরোপন কর্মসূচি-২০১৮ পালিত ৩০ লক্ষ শহীদের স্বরনে দিনাজপুরে ৭৮ হাজার গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচী সম্পন্ন কাল এইচএসসির ফল পার্বতীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

পাটগ্রাম সীমান্ত থেকে বিএসএফ’র হাতে বাংলাদেশি যুবক আটক

লালমনিরহাট সংবাদদাতা :
বুড়িমারী সীমান্ত থেকে গত মঙ্গলবার দ্বিবাগত রাতে আব্দুল কুদ্দুস (২৪) নামের ১ বাংলাদেশী যুবককে আটক করেছে ভারতীয় সীমান্তরী বাহিনী (বিএসএফ)। আটক যুবকের বাড়ি পাটগ্রাম উপজেলার সোহাগপুর গ্রামে। তার বাবার নাম আব্দুল্লাহ মিয়া।
বিজিবি সুত্রে জানা যায়, গভীর রাতে বুড়িমারী সীমান্তের ৮৪২ নম্বর মেইন পিলারের ওপারে ভারতীয় মেখলিগঞ্জ মহকুমার চ্যাংড়াবান্ধা রেলওয়ে স্টেশন এলাকা থেকে কুচবিহার-৬১ বিএসএফ’র চ্যাংরাবান্ধা ক্যাম্পের সদস্যরা আব্দুল কুদ্দুসকে আটক করে নিয়ে যায়।
মঙ্গলবার সকালে যোগাযোগ করা হলে লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম মোর্শেদ সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বিজিবি-বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠকে প্রস্তুতি চলছে। কুদ্দুস গরু আনার জন্য সীমান্ত অতিক্রম করে ভারতে ঢুকেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে । তবে জিঞ্জাসাবাদের পর প্রকৃত কারণ জানা যাবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ