শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩১
প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ) চিরিবন্দরে গাছের সাথে শক্রতা

পাটগ্রাম সীমান্ত থেকে বিএসএফ’র হাতে বাংলাদেশি যুবক আটক

লালমনিরহাট সংবাদদাতা :
বুড়িমারী সীমান্ত থেকে গত মঙ্গলবার দ্বিবাগত রাতে আব্দুল কুদ্দুস (২৪) নামের ১ বাংলাদেশী যুবককে আটক করেছে ভারতীয় সীমান্তরী বাহিনী (বিএসএফ)। আটক যুবকের বাড়ি পাটগ্রাম উপজেলার সোহাগপুর গ্রামে। তার বাবার নাম আব্দুল্লাহ মিয়া।
বিজিবি সুত্রে জানা যায়, গভীর রাতে বুড়িমারী সীমান্তের ৮৪২ নম্বর মেইন পিলারের ওপারে ভারতীয় মেখলিগঞ্জ মহকুমার চ্যাংড়াবান্ধা রেলওয়ে স্টেশন এলাকা থেকে কুচবিহার-৬১ বিএসএফ’র চ্যাংরাবান্ধা ক্যাম্পের সদস্যরা আব্দুল কুদ্দুসকে আটক করে নিয়ে যায়।
মঙ্গলবার সকালে যোগাযোগ করা হলে লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম মোর্শেদ সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বিজিবি-বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠকে প্রস্তুতি চলছে। কুদ্দুস গরু আনার জন্য সীমান্ত অতিক্রম করে ভারতে ঢুকেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে । তবে জিঞ্জাসাবাদের পর প্রকৃত কারণ জানা যাবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ