শুক্রবার,২৭শে এপ্রিল, ২০১৮ ইং,১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৮
উচ্চহারে করারোপ দাবী ‘তামাক চাষ এসডিজি অর্জনের অন্তরায়’ বাংলাদেশের নারী ক্রিকেটাররা যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে! নির্বাচন নিয়ে মোদির সঙ্গে কোনো কথা হয়নি: কাদের বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ক্ষতিগ্রস্থ ২০ গ্রামের সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন ॥ লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে কাজীর জেল চিরিরবন্দরে কমিউনিটি কিনিকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শৈলকুপায় শিার্থীদের জীবন পরিকল্পনা বিষয়ক প্রশ্নোত্তর পর্ব

পাইরেসির কবলে শাকিব খানের ‘নবাব’

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কয়েকদিন আগেই পাইরেসি হয়েছে শাকিব-অপু অভিনীত রাজনীতি সিনেমাটি। এবার পাইরেসির কবলে পড়ল শাকিব খানের নবাব। মোবাইল ফোনে ভিডিও ধারণ করা সিনেমাটি প্রথমে একটি মুভি পেইজে পাওয়া গেলেও এখন অনলাইনে ছড়িয়ে পড়ছে।

এই বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, সিনেমাটি পাইরেসি হওয়ার কথা না। আমরা সেই ব্যবস্থা করে রেখেছি। তবে কয়েকদিন আগে আমরা একজনকে ধরে ছিলাম যে হলে বসে কলম ক্যামেরা দিয়ে ভিডিও করছিল। যদি মোবাইল ফোনে ধারণ করা সিনেমার ভিডিওটি যদি কোনো  পেইজে প্রকাশ হয়ে থাকে তবে আমরা সেটা বন্ধ করে দেব।

যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ এ অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান, কলকাতার অভিনেত্রী শুভশ্রী, অমিত হাসান, সব্যসাচী, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ। জয়দীপ মুখার্জী পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। আগামী ২৮ জুলাই কলকাতায় মুক্তি পাবে সিনেমাটি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ