সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৪

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

পাইরেসির কবলে শাকিব খানের ‘নবাব’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কয়েকদিন আগেই পাইরেসি হয়েছে শাকিব-অপু অভিনীত রাজনীতি সিনেমাটি। এবার পাইরেসির কবলে পড়ল শাকিব খানের নবাব। মোবাইল ফোনে ভিডিও ধারণ করা সিনেমাটি প্রথমে একটি মুভি পেইজে পাওয়া গেলেও এখন অনলাইনে ছড়িয়ে পড়ছে।

এই বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, সিনেমাটি পাইরেসি হওয়ার কথা না। আমরা সেই ব্যবস্থা করে রেখেছি। তবে কয়েকদিন আগে আমরা একজনকে ধরে ছিলাম যে হলে বসে কলম ক্যামেরা দিয়ে ভিডিও করছিল। যদি মোবাইল ফোনে ধারণ করা সিনেমার ভিডিওটি যদি কোনো  পেইজে প্রকাশ হয়ে থাকে তবে আমরা সেটা বন্ধ করে দেব।

যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ এ অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান, কলকাতার অভিনেত্রী শুভশ্রী, অমিত হাসান, সব্যসাচী, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ। জয়দীপ মুখার্জী পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। আগামী ২৮ জুলাই কলকাতায় মুক্তি পাবে সিনেমাটি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ