রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৯
ইংলিশ মিডিয়াম শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ ১৬ টিপস ঋণ থেকে মুক্তির দোয়া নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন অমিতাভের সাথে কাজের স্মৃতিচারণ করলেন সঞ্জয় ২৬ এপিসোডে ৭৮ কোটি নিচ্ছেন সালমান! মুম্বাই টি-২০ লিগের শুভেচ্ছা দূত হলেন শচীন টেন্ডুলকার স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ : মানবসম্পদকে দক্ষ করে তোলার তাগিদ

পাইরেসির কবলে শাকিব খানের ‘নবাব’

7 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কয়েকদিন আগেই পাইরেসি হয়েছে শাকিব-অপু অভিনীত রাজনীতি সিনেমাটি। এবার পাইরেসির কবলে পড়ল শাকিব খানের নবাব। মোবাইল ফোনে ভিডিও ধারণ করা সিনেমাটি প্রথমে একটি মুভি পেইজে পাওয়া গেলেও এখন অনলাইনে ছড়িয়ে পড়ছে।

এই বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, সিনেমাটি পাইরেসি হওয়ার কথা না। আমরা সেই ব্যবস্থা করে রেখেছি। তবে কয়েকদিন আগে আমরা একজনকে ধরে ছিলাম যে হলে বসে কলম ক্যামেরা দিয়ে ভিডিও করছিল। যদি মোবাইল ফোনে ধারণ করা সিনেমার ভিডিওটি যদি কোনো  পেইজে প্রকাশ হয়ে থাকে তবে আমরা সেটা বন্ধ করে দেব।

যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ এ অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান, কলকাতার অভিনেত্রী শুভশ্রী, অমিত হাসান, সব্যসাচী, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ। জয়দীপ মুখার্জী পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। আগামী ২৮ জুলাই কলকাতায় মুক্তি পাবে সিনেমাটি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ