মঙ্গলবার,২২শে মে, ২০১৮ ইং,৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০১
ইরান সংকটে যুক্তরাষ্ট্র কি যুদ্ধের দিকে ঝুঁকছে? সৌদি আরবে ১৪১ বাংলাদেশি নিয়ে বিমানের জরুরি অবতরণ রমজান ও কোরআনের নিবিড় সম্পর্ক খুলনার মতো গাজীপুরের নির্বাচন করুন ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২ জুন সরকারি হলো ২৪ মাধ্যমিক বিদ্যালয় বিএনপির রাজনীতি মানে আ’লীগের নিন্দা করা – পররাষ্ট্র মন্ত্রী

পাঁচ জনের মৃত্যুতে নেমে এসেছে শোকের ছায়া

thakurgaon_99384

আরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজায় পরিবারের সাথে আনন্দ করতে এসে আগুনে পুড়ে পুলিশ কনেস্টবল খরেশ চন্দ্র সহ তার পরিবারের ৫ সদস্য মারা গেছে। এ ঘটনার পর খরেশের পরিবার সহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

গত মঙ্গরবার ভোরে পীরগঞ্জ উপজেলার জনগাঁও এলাকায় বিদ্যুতের তাঁর ছিড়ে ঘরে আগুন লেগে পুড়ে পুলিশ কনেস্টবল খরেশ চন্দ্র (৪৪), স্ত্রী কেয়া রাণী (৩৮), মেয়ে নাইস (১৩), ছেলে নির্ণয় (৮) এবং শ্যালিকা সন্ধ্যা রানী (২২) মারা যায়।

এলাকাবাসী ও পারিবারিক সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার ভোর ৪টার দিকে বিদ্যুতের তাঁর ছিড়ে পড়ে খরেশ চন্দ্র রায়ের বাড়ির উপরে। এতে আগুন লেগে মুহুর্তেই ছড়িয়ে পড়ে বাড়ীর ৫টি ঘরে। এসময় অগ্নিদগ্ধ হয়ে ঘরেই মারা যায় কেয়া রাণী (৩৮) ও শ্যালিকা (২২)। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ও এলাকাবাসী অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে খরেশ চন্দ্র রায় (৪৪), ছেলে নির্ণয় (৮) ও মেয়ে নাইস (১৩) কে। পরে তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাাতলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যায়।

এ ঘটনায় পর খরেশের পরিবার সহ এলাকায় নেমে আসে শোকের ছায়া।

খরেশ চন্দ্র রায়ের বাবা সুরেশ চন্দ্র বলেন, প্রতিবারের মতো এবারো আমার ছেলে তার পরিবার নিয়ে গ্রামের বাড়ি পূজার ছুটিতে এসেছিলো। কিন্তু তারা সবাই আমাদের ছেড়ে চলে গেলো। আমার ছেলে খরেশ চন্দ্র পুলিশ সদস্য হিসেবে দিনাজপুর জেলায় কর্মরত ছিলেন। তার মৃত্যুতে অসহায় হয়ে গেলাম আমরা।

এ ঘটনায় জেলা প্রশাসনের প থেকে ৭ সদস্য বিশিষ্ট ও পুলিশ প্রশাসনের প থেকে ৫ সদস্য বিশিষ্ট ২টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আউয়াল।

এ ব্যাপারে ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ