রবিবার,২০শে মে, ২০১৮ ইং,৬ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৭
জাতীয় সংসদের জন্য ৩৩২ কোটি ৫৩ লাখ টাকার প্রাক্কলিত বাজেট অনুমোদন এমপি শওকত চৌধুরীর যত উন্নয়ন কার্যক্রম নতুনদের নিয়োগ দেবে ল্যাবএইড ফার্মা ছয়টি পদে শিক্ষক নিয়োগ দেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির সুযোগ কেয়ার বাংলাদেশে ঢাবি ছাত্রীকে হয়রানি, বাস আটকে প্রতিবাদ কেন দিনের বেলা রোজা রাখতে হয়?

পাঁচবিবির কয়া সীমান্তে মায়ানমারের ২ শিশুসহ আটক-৬

13-10-16মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)ঃ
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কয়া সীমান্তে মায়ানমারের ২ শিশু ও দালালসহ ৬ জনকে আটক করেছে জয়পুরহাট-২০ বিজিবি’র কয়া ক্যাম্প সদস্যরা।

বৃহষ্পতিবার ভোর রাতে ভারতে প্রবেশ করার সময় এসব বিদেশী নাগরিককে আটক করা হলেও সংবাদ সন্মেলনের মাধ্যমে দুপুর ১২ টায় বিষয়টি নিশ্চিত করেন জয়পুরহাট-৩ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল মোস্তাফিজুর রহমান ।

আটককৃতরা হলেন- পাঁচবিবি উপজেলার কয়া গ্রামের দালাল আশরাফ আলী (৫০), মানায়মারে মোহাম্মদ আলীর পুত্র আব্দুল হামিদ (২৫), কবির আহমদের স্ত্রী নূর বেগম (২২), ইলিয়াছ হোসেনের স্ত্রী হামিদা (২৫), কবির আহমদের শিশু পুত্র রেজাউল করিম (৭) এবং ইলিয়াছের শিশু কন্যা নূর কায়দা (১)।
আটক আব্দুল হামিদ জানান, মানায়মারে মুসলিমদের উপর নির্যাতন হওয়ায় তারা সে দেশ থেকে টেকনাফের সীমান্ত দিয়ে বাংলাদেশে আসে এবং দালালের মাধ্যমে ভারত যাওয়ার পথে বিজিবি আটক করে।

জয়পুরহাট-২০ বিজিবি অধিনায়ক বলেন, বৃহস্পতিবার ভোর রাতে সীমান্তের ২৮৭ নং মেইন পিলারের ৪৭ নং সাব পিলার এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে আটক ব্যক্তিদের পাঁচবিবি থানায় সোপর্দ করা হয়।

তবে এসব নাগরিক মায়ানমারের কোন এলাকার বাসিন্দা তদন্তের স্বার্থে এইসব জানাতে অপারগতা প্রকাশ করেছে পুলিশ ও বিজিবি।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ