মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৯
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

পাঁচবিবিতে ৬০ বোতল ফেন্সিডিলসহ ২ জন আটক

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :
আজ শুক্রবার সকালে জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ পাঁচমাথা এলাকায় অটোরিক্সার ২জন যাত্রীর দেহ তল্লাশী চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।
পাঁচবিবি থানার এসআই গোলাম মোস্তফা ও তোজাম্মেল হক গোপন সংবাদে সকাল ৭টার দিকে হিলি থেকে একটি অটোরিক্সা পাঁচবিবি আসার পথে পাঁচমাথা এলাকায় থামায়। পরে অটোরিক্সার ২ জন যাত্রীর দেহ তল্লাশী চালিয়ে ৩০ বোতল করে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। আটককৃত মাদক পাচারকারীরা হলো উপজেলার চকশিমুলিয়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (২৩) ও একই গ্রামের ফেরদৌস আলমের ছেলে বায়োজিদ বোস্তামি (১৯)। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু বক্কর সিদ্দিক ঘটনাটি নিশ্চিত করে বলেন এবিষয়ে একটি মামলা হয়েছে।

 

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ