বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৭
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

পাঁচবিবিতে ১০০ কিলোমিটার উন্নয়ন পদযাত্রা

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)প্রতিনিধি: ২২ জুলাই/১৮ঃ
সরকারের উন্নয়নগুলোকে সাধারনের মাঝে জানান দিতে জয়পুরহাটে পাঁচবিবিতে আয়োজন করা হয় ১০০ কিলোমিটার উন্নয়ন পদ যাত্রা।

পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগ ও পৌর মেয়র হাবিবুর রহমান হাবিবের যৌথ আয়োজনে গত ১৬ থেকে ২২ জুলাই সপ্তাহব্যাপী এ পদযাত্রা জযপুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার বিভিন্ন গ্রাম-গঞ্জ, হাট-বাজার ও রাস্তা-ঘাট প্রদক্ষিন করে।

পাঁচবিবি পৌর মেয়রের নেতৃত্বে এই পদ যাত্রায় অংশ গ্রহন করেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ।

পদযাত্রা চলাকালে বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পথসভায় বক্তৃতা করেন পাঁচবিবি পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব,বালিঘাটা ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান চৌধুরী বিপ্লব,পাঁচবিবি পৌরসভার প্যানেল মেয়র নূর হোসেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা ইব্রাহিম আলী সরকার, জাহিদুল ইসলাম মাষ্টার, যুবলীগ নেতা রাসেল বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোসাহিদ আল আমিন, উপজেলা ছাত্রলীগের সম্পাদক পলাশ কুমার ঘোষ, পৌর ছাত্রলীগের সম্পাদক সাইদুর রহমান রাজু প্রমূখ।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে সরকারের উন্নয়ন মূলক নানা কর্মকান্ড সম্পর্কে জনগনকে সচেতন করে নৌকা মার্কায় ভোট টানতে এমন ব্যাতিক্রমী আয়োজন কর্ াহয়েছে বলে জানান আয়োজকরা।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ