মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৫
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

পাঁচবিবিতে শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

shliltahaniমোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: জয়পুরহাটের পাঁচবিবিতে রাইগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বদিউজ্জামান আকন্দের বিরুদ্ধে ৫ম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। মোটা অংকের বিনিময়ে ঘটনাটিকে ধামা চাপা দেয়ার চেষ্টা চলছে।

জানা গেছে, ছুটির দিনে প্রাইভেট পড়ানো শেষে বিদ্যালয়ের দ্বোতলায় ঝাড়– দেয়ার জন্য ৫ম শ্রেণির ওই ছাত্রীকে পাঠানোর পর শিক্ষক বদিউজ্জামান ছাত্রীর স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। ছাত্রীটি বাড়িতে গিয়ে অভিভাববকে জানায়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে লোকজন লাঠি-শোটা নিয়ে বিদ্যালয় ঘেড়াও করে।

এক পর্যায়ে ৩ লাখ টাকার বিনিময়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করে প্রভাবশালীরা। প্রধান শিক্ষিকা সায়েলা বেগম চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের রিপোর্ট প্রকাশ না করতে অনুরোধ জানান। তিনি বলেন, গত ১৮ অক্টোবর ছাত্রীর পিতার কাছ থেকে বিষয়টি জানার পর ওই ছাত্রীকে ডেকে জিজ্ঞাসা করলে ছাত্রীটি তার গায়ে হাত দেওয়ার কথা বলে আমাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন।

অভিযুক্ত শিক্ষক বদিউজ্জামানের সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে অস্বীকৃতি জানান। এ বিষয়ে সহকারী শিক্ষা কর্মকর্তা রাশেদুল আলম বলেন, বিষয়টি মৌখিক ভাবে আমাকে জানানো হয়েছে। ছাত্রীর পিতা মিজানুর রহমানের সাথে মুঠো ফোনে (০১৭২১-৪১৯৪৯৩) নম্বরে বার বার যোগাযোগের চেষ্টা করলে তিনি রিসিভ করেননি।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ