রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৭
ফরিদপুরে নারীদের মাঝে ঔষধী ও ফলজ চারা বিতরণ কুমিল্লার এক মামলায় খালেদা জিয়ার জামিনের রায় ২ জুলাই টেংরাটিলা গ্যাস ফিল্ড বিস্ফোরণের ১৩ বছর আজ আমি তো ব্রাজিলের সমর্থক: নিশো ঐশ্বরিয়া হবেন ‘ইন্ডিয়ান ম্যাডোনা গাজীপুরে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থী ও সমর্থকরা প্রথমবারের মতো অনলাইনে ছবি প্রদর্শনীর আয়োজন

পাঁচবিবিতে শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

shliltahaniমোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: জয়পুরহাটের পাঁচবিবিতে রাইগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বদিউজ্জামান আকন্দের বিরুদ্ধে ৫ম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। মোটা অংকের বিনিময়ে ঘটনাটিকে ধামা চাপা দেয়ার চেষ্টা চলছে।

জানা গেছে, ছুটির দিনে প্রাইভেট পড়ানো শেষে বিদ্যালয়ের দ্বোতলায় ঝাড়– দেয়ার জন্য ৫ম শ্রেণির ওই ছাত্রীকে পাঠানোর পর শিক্ষক বদিউজ্জামান ছাত্রীর স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। ছাত্রীটি বাড়িতে গিয়ে অভিভাববকে জানায়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে লোকজন লাঠি-শোটা নিয়ে বিদ্যালয় ঘেড়াও করে।

এক পর্যায়ে ৩ লাখ টাকার বিনিময়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করে প্রভাবশালীরা। প্রধান শিক্ষিকা সায়েলা বেগম চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের রিপোর্ট প্রকাশ না করতে অনুরোধ জানান। তিনি বলেন, গত ১৮ অক্টোবর ছাত্রীর পিতার কাছ থেকে বিষয়টি জানার পর ওই ছাত্রীকে ডেকে জিজ্ঞাসা করলে ছাত্রীটি তার গায়ে হাত দেওয়ার কথা বলে আমাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন।

অভিযুক্ত শিক্ষক বদিউজ্জামানের সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে অস্বীকৃতি জানান। এ বিষয়ে সহকারী শিক্ষা কর্মকর্তা রাশেদুল আলম বলেন, বিষয়টি মৌখিক ভাবে আমাকে জানানো হয়েছে। ছাত্রীর পিতা মিজানুর রহমানের সাথে মুঠো ফোনে (০১৭২১-৪১৯৪৯৩) নম্বরে বার বার যোগাযোগের চেষ্টা করলে তিনি রিসিভ করেননি।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ