সোমবার,২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১২
ফায়ার সার্ভিসে চাকরির সুযোগ গ্রন্থমেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন বই ‘নির্বাচিত ১০০ ভাষণ’ ২২ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল দুর্গাপুরে পাদুকা উৎসব পালিত ফুলবাড়ী সীমান্তে ভারতীয় মদ ও ফেন্সিডিলসহ আটক ২ কাউখালীতে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

পাঁচবিবিতে নবান্ন উৎসব

 

মোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ
আজ বুধবার জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও পৌরসভার সহযোগীতায় বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হয় নবান্ন উৎসব।
সকাল ৮ টায় উপজেলার ডা: আব্দুল কাদের চৌধুরী চত্বর থেকে একটি শোভাযাত্রা বর্ণিল সাজে সজ্জিত হয়ে, শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দমদমা গ্রামে রানা মন্ডলের জমিতে ধান কাটায় অংশ গ্রহন করে। এসময় শত শত মানুষ নেচে গেয়ে উল্লাস প্রকাশ করে। পরে স্মৃতি সৌধ চত্বরে সহকারি কমিশনার (ভুমি ) এ কে এম হেদায়তুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান, পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, উপজেলা ভাইস চেয়ারম্যান দৌলতুন নাহার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু বক্কর সিদ্দিক বিশিষ্ট সাহিত্যিক আমিনুল ইসলাম বাবুল ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিছির আলী মন্ডল প্রমুখ। আলোচনা শেষে নবান্নের ঐতিহ্যবাহি খাবার লুচি-পায়েস দিয়ে সবাইকে আপ্যায়ন করা হয়।

 

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ