মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৫

পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ লালপুরে গৃহবধুর আত্মহত্যা লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতি পালন বড়পুকুরিয়ায় ২দিনে সাড়ে ৩ লাখ মেঃ টন কয়লা কেনার জন্য ৪০০ আবেদন ! কয়লা বিক্রি সাময়িক স্থগিত বাংলাদেশ ব্যাংক ২০০ সহকারী পরিচালক নেবে ৩২৮ ‘কর্মকর্তা’ নিয়োগ দেবে রূপালী ব্যাংক

পাঁচবিবিতে জামায়াতের নেত্রীসহ তিন মহিলা কর্মী গ্রেফতার

atok_31273

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা ঃ
জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের দানেজপুর এলাকা থেকে শুক্রবার দুপুরে জামায়াতের নেত্রীসহ তিন মহিলা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার কাঁটাপুকুর গ্রামের জামায়াতের ভারপ্রাপ্ত আমীর শফিউল আলম কমল এর স্ত্রী ও পাঁচবিবি মহিলা জামায়াতের রুকন শাহানাজ বেগম (৩৫), পাঁচবিবি পৌর শহরের দানেজপুর এলাকার আমিনুর রহমান কন্যা ও জামায়াত কর্মী খাতুনে জান্নাত (২৫), একই পৌর এলাকার শহিদুল ইসলামের কন্যা ও জামায়াত কর্মী তানজিলা আখতার (৩৫)।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান,দানেজপুর পৌর এলাকার সাইফুলের বাড়িতে দলীয় সভা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সন্ত্রাস দমনে মামলা হয়েছে বলে তিনি আরও জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ