সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৯

‘সিক্রেট সুপারস্টারের’ দ্বিতীয় দিনের আয় কত? চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন নবজাতকদের অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে সৌদি আরব

পাঁচবিবিতে জামায়াতের নেত্রীসহ তিন মহিলা কর্মী গ্রেফতার

atok_31273

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা ঃ
জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের দানেজপুর এলাকা থেকে শুক্রবার দুপুরে জামায়াতের নেত্রীসহ তিন মহিলা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার কাঁটাপুকুর গ্রামের জামায়াতের ভারপ্রাপ্ত আমীর শফিউল আলম কমল এর স্ত্রী ও পাঁচবিবি মহিলা জামায়াতের রুকন শাহানাজ বেগম (৩৫), পাঁচবিবি পৌর শহরের দানেজপুর এলাকার আমিনুর রহমান কন্যা ও জামায়াত কর্মী খাতুনে জান্নাত (২৫), একই পৌর এলাকার শহিদুল ইসলামের কন্যা ও জামায়াত কর্মী তানজিলা আখতার (৩৫)।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান,দানেজপুর পৌর এলাকার সাইফুলের বাড়িতে দলীয় সভা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সন্ত্রাস দমনে মামলা হয়েছে বলে তিনি আরও জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ