শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৮

মিতালিদের বিশ্বকাপ খেলার কথা জানেন না রাজীব শুক্লা! দ্বিতীয়বারের মত বাবা হলেন ডি ভিলিয়ার্স চাঁদের মাটি বহন করে আনা ব্যাগ ১৮ লাখ ডলারে নিলামে বিক্রি এইচএসসির ফল প্রকাশ আগামীকাল গণিত অলিম্পিয়াডে দ. এশিয়ার সেরা বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল পশ্চিম তীরে ছুরিকাঘাতে ৩ ইসরায়েলি নিহত

পাঁচবিবিতে কেজি স্কুলের শিক্ষার্থীদের বৃত্তি ও সনদ প্রদান।

UP BITTE PIC=03.09

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সকল কেজি স্কুলের শিক্ষার্থীদের বৃত্তি ও সনদ পত্র প্রদান করা হয়। আজ শনিবার বিকেলে পাঁচবিবি উপজেলা শাখা উত্তরণ নন-গভার্নমেন্ট স্কুল এসোসিয়েনের আয়োজনে উপজেলা হল রুমে ্পএসাসিয়েশনের সভাপতি মো: আবুল কাশেম মন্ডলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, জয়পুরহাট-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাড: সামছুল আলম দুদু এমপি। বিশেষ অথিতি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নূরউদ্দিন আল ফারুক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, বালিঘাটা ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মন্ডল, সংগঠনের সদস্য সচিব রেজাউল করিমসহ ছাত্র/শিক্ষক।
২০১৫-১৬ শিক্ষা বর্ষে এবার পাঁচবিবি উপজেলা থেকে ১২৫ জন ছাত্রছাত্রী পরীক্ষায় শত ভাগ সফলতার সহিত পাশ করায় তাদের এ বৃত্তি ও সনদ প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ