মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৮
পারিশ্রমিক–বৈষম্য নিয়ে মুখ খুললেন ক্লেয়ার ফয় মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা পল অ্যালেন আর নেই আজ মহাসপ্তমীতে হবে দেবী দুর্গার চক্ষুদান স্পেনের ঘরের মাঠে ইংল্যান্ডের জয় ইসলামে খাদ্যে ভেজালের পরিণতি ব্লকচেইন প্রযুক্তি স্মার্টফোন আনছে এইচটিসি মেসেঞ্জারে আসছে আনসেন্ড অপশন

পাঁচবিবিতে উক্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা

%e0%a6%b9%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b2%e0%a6%beমোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: জয়পুরহাটের পাঁচবিবিতে ৯ম শ্রেণির ২ ছাত্রীকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, উপজেলার আয়মা ইউনিয়নের কেশবপুর গ্রামের আব্দুল জলিলের দুই মেয়ে মুনিরা খাতুন (১৪) ও নূরুন্নাহার (১৫) কে বিদ্যালয়ে যাতায়াতের সময় একই এলাকার মতিয়ারের ছেলে ফারুক হোসেন (২০) উক্ত্যক্ত করত এবং কু-প্রস্তাব দিত। ফারুকের পরিবারকে ছাত্রীর বাবা নিষেধ করলে তারা কর্ণপাত না করে ক্ষিপ্ত হয়। গত ২৫ অক্টোবর মতিয়ারসহ তার স্ত্রী আলেয়া বিবি ২ ছেলে ফারুক ও সোয়াইব লাঠি সোটা নিয়ে দল বেঁধে হামলা চালায়। এতে আব্দুল জলিলসহ তার স্ত্রী ও ২ মেয়ে আহত হন। মুনিরা খাতুনের  কাঁধের জোরা খুলে যায় এবং নুরুন্নাহার মাথায় আঘাত প্রাপ্ত হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ