মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৫
দিনাজপুর মহিলা পরিষদ এর উদ্যোগে আলোচনা সভা ‘এএসওসিআইও-২০১৭ ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ প্রধানমন্ত্রীর সরকার সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী পার্বতীপুরে প্রতিপক্ষের হাতে কৃষক নিহত॥ গ্রেফতার ৩ লালপুরে বাল্য বিয়ে প্রতিরোধে শপথ গ্রহণ সালমান শাহ হত্যা মামলার তদন্ত চলছে লালপুরে গোসাইজীর আশ্রমে নবান্ন উৎসব

পাঁচবিবিতে উক্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা

%e0%a6%b9%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b2%e0%a6%beমোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: জয়পুরহাটের পাঁচবিবিতে ৯ম শ্রেণির ২ ছাত্রীকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, উপজেলার আয়মা ইউনিয়নের কেশবপুর গ্রামের আব্দুল জলিলের দুই মেয়ে মুনিরা খাতুন (১৪) ও নূরুন্নাহার (১৫) কে বিদ্যালয়ে যাতায়াতের সময় একই এলাকার মতিয়ারের ছেলে ফারুক হোসেন (২০) উক্ত্যক্ত করত এবং কু-প্রস্তাব দিত। ফারুকের পরিবারকে ছাত্রীর বাবা নিষেধ করলে তারা কর্ণপাত না করে ক্ষিপ্ত হয়। গত ২৫ অক্টোবর মতিয়ারসহ তার স্ত্রী আলেয়া বিবি ২ ছেলে ফারুক ও সোয়াইব লাঠি সোটা নিয়ে দল বেঁধে হামলা চালায়। এতে আব্দুল জলিলসহ তার স্ত্রী ও ২ মেয়ে আহত হন। মুনিরা খাতুনের  কাঁধের জোরা খুলে যায় এবং নুরুন্নাহার মাথায় আঘাত প্রাপ্ত হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ