বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৩
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

পাঁচবিবিতে উক্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা

%e0%a6%b9%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b2%e0%a6%beমোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: জয়পুরহাটের পাঁচবিবিতে ৯ম শ্রেণির ২ ছাত্রীকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, উপজেলার আয়মা ইউনিয়নের কেশবপুর গ্রামের আব্দুল জলিলের দুই মেয়ে মুনিরা খাতুন (১৪) ও নূরুন্নাহার (১৫) কে বিদ্যালয়ে যাতায়াতের সময় একই এলাকার মতিয়ারের ছেলে ফারুক হোসেন (২০) উক্ত্যক্ত করত এবং কু-প্রস্তাব দিত। ফারুকের পরিবারকে ছাত্রীর বাবা নিষেধ করলে তারা কর্ণপাত না করে ক্ষিপ্ত হয়। গত ২৫ অক্টোবর মতিয়ারসহ তার স্ত্রী আলেয়া বিবি ২ ছেলে ফারুক ও সোয়াইব লাঠি সোটা নিয়ে দল বেঁধে হামলা চালায়। এতে আব্দুল জলিলসহ তার স্ত্রী ও ২ মেয়ে আহত হন। মুনিরা খাতুনের  কাঁধের জোরা খুলে যায় এবং নুরুন্নাহার মাথায় আঘাত প্রাপ্ত হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ