বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৫
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

পরীমনি প্রাণে বেঁচে গেলেন

2 years ago , বিভাগ : বিনোদন,

porimoni_40316মুক্তিনিউজ24.কম ডেস্ক: সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন। ট্রেন দুর্ঘটনার হাত থেকে রেহাই পেলেন ঢাকাই সিনেমার এই নায়িকা। ঘটনা ঘটেছে গাজীপুরের হোতাপাড়ায়।‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার শুটিংয়ের জন্য সেখানে ছিলেন তিনি।
ছবিটির পরিচালক শামিমুল ইসলাম শামিম গণমাধ্যমকে জানান, সেখানে ডামি ছাড়াই একটি ট্রেনের দৃশ্যে অভিনয় করছিলেন পরীমনি। দৃশ্যটা ছিল এমন, নায়ক আরজুর হাত ট্রেনের লাইনে তালা মারা থাকবে আর পরীমনি সেই তালা চাবি দিয়ে খোলার চেষ্টা করবেন। এমন সময় অন্য লেন দিয়ে ট্রেন আসবে। তবে ট্রেন আসার আগেই শুট ওকে হবে। কিন্তু কাট বলার আগেই ট্রেন পরীমনির সামনে দিয়ে চলে যায়। সূত্র-এবিনিউজ
এ বিষয়ে পরীমনি বলেন, ঘটনায় ভয় পেলেও আমি বেঁচে আছি। মাত্র দুই হাত সামনে দিয়ে ট্রেনটি চলে যায়। ট্রেনের বাতাসে আমি পাশের ক্ষেতে পড়ে যাই।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ