শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৪
‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

পরিচয় পত্র প্রদানের দাবি

 

download (1)রাবি প্রতিনিধি :
রাজশাহী বিশ^বিদ্যালয় (রাবি) দোকান মালিক সমিতির পক্ষ থেকে বিশ^বিদ্যালয় প্রশাসনের কাছে দোকানের মালিক-কর্মচারীর প্রত্যেককে তাদের পরিচয় পত্র দেওয়ার দাবি জানিয়েছেন। শনিবার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: নিজাম উদ্দিন ( আলম) বিশ^বিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত এ দাবি জানান।
সম্প্রতিক সময়ে বিভিন্নস্থানে জঙ্গি হামলার পর থেকে সারাদেশের ন্যায় বিশ^বিদ্যালয় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যার কারণে বিশ^বিদ্যালয় কতৃপক্ষ শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সবাই পরিচয় পত্র সঙ্গে রাখার আহ্বান জানান এবং নিরাপত্তা বাহিনীর প্রয়েজন অনুসারে দেখানোর জন্য বলা হয়। তবে ক্যাম্পাসের দোকানীদের পরিচয় পত্র না থাকায় গত শুক্রবার বেলা ১১টার দিকে বিশ^বিদ্যালয়ের প্রধান ফটক দিয়ে প্রবেশের সময় ‘ক্যম্পাস ফুড কর্ণারে’র মালিক নিজাম উদ্দিন আলমকে পুলিশের পক্ষ থেকে পরিচয় পত্র দেখাতে বলা হয়। কিন্তু দেখাতে না পারায় পুলিশ তার ওপর চড়াও হয় এবং ব্যাপক মারধর করে।
তাই নিজেদের নিরাপত্তার স্বার্থে বিশ^বিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় এস্টেট উপদেষ্টা কমিটির সভাপতি প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ বরাবর লিখিত পরিচয় পত্র চেয়ে আবেদন করেছেন।
বিষয়টি জানতে চাইলে কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন বলেন, দোকান মালিক- কর্মচারী সমিতি প্রশাসনের কাছে তাদেরকে পরিচয় পত্র প্রদানের দাবী জানিয়েছে। নির্দিষ্ট প্রক্রিয়া সম্পাদনের মাধ্যমে তাদের পরিচয় পত্র প্রদানের ব্যবস্থা করা হবেরাবি দোকান মালিক-কর্মচারীদের

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ