সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৬
কলাপাড়ায় সমাপনী পরীক্ষায় অনপুস্থিত ২৩৩ মির্জাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা মধ্যপাড়া খনিতে পাথর উৎপাদনে পূর্বের রেকর্ড অতিক্রম ‘নির্বাচন হলেও ১ জানুয়ারি নতুন বই পাবে শিক্ষার্থীরা’ ১শ’৬ কোটি টাকা রাজস্ব আদায় করে চাঁদপুর পাসপোর্ট অফিসের রেকর্ড জাবিতে তীব্র বাস সংকটে চরম ভোগান্তিতে শিক্ষার্থীরা প্রাথমিক ও ইবেতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু

পরশু কনসার্টে গাইবেন আইয়ুব বাচ্চু, আজ সকালেও হয়েছে মাইকিং

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজশাহীর পদ্মা গার্ডেনের মুক্তিযোদ্ধা মঞ্চে আগামী ২০ অক্টোবর গান গাওয়ার কথা ছিল বাংলাদেশের কিংবদন্তি ব্যান্ড সংগীত শিল্পী আইয়ুব বাচ্চুর। মাইকে ব্যাপক প্রচার চলছে সে উপলক্ষে।

এমনকি বৃহস্পতিবার সকালেও মাইকে প্রচার করা হয়েছে, পদ্মাপাড়ে দর্শক মাতাতে আসছেন আইয়ুব বাচ্চু। অথচ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় মগবাজারের নিজ বাসায় তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়।

তাকে দ্রুত রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। সকাল ৯টার সময় তিনি মারা যান বলে চিকিৎসকরা জানিয়েছেন।

তার অকাল মৃত্যু মেনে নিতে পারছেন না সাধারণ মানুষ। সামাজিক যোগাযোগের মাধ্যমে তার ভক্ত-শ্রোতারা শোক প্রকাশ করে স্ট্যাটাস দিচ্ছেন।

আপনার মতামত লিখুন

বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ