রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৭
অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন ও মত বিনিময় সভায় অতিরিক্ত সচিব স্বাস্থ্য সেবাই হচ্ছে মানবতার পরম ধর্ম লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে

পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তব : ওবায়দুল কাদের

obaidul-kader_41518মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তব উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু এখন দৃশ্যমান বাস্তবতা। আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে প্রথম স্প্যানটি (সুপার স্ট্রাকচার) পিলারের উপর বসবে। আজ শুক্রবার মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দোগাছিতে অবস্থিত পদ্মা সেতু সার্ভিস এরিয়া- ১ এর সভাকক্ষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। এ সময় পদ্মা সেতু প্রকল্পের প্রকল্প পরিচালক শফিকুর রহমানসহ উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
ওযায়দুল কাদের বলেন, নিজস্ব অর্থায়নে এগিয়ে চলেছে এর কাজ। এই সেতু নির্মাণের মধ্যদিয়ে বাংলাদেশ তার সক্ষমতা প্রমাণ করেছে। তিনি বলেন, পদ্মাসেতুর সাথে বিশ্বে আমাদের জাতীর সম্মান জড়িয়ে আছে। এই সেতুকে আমরা অতি গুরুত্ব দিয়ে নীরবে ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছি। এই নিয়ে আমাদের কোন তোলপাড় নেই। তিনি আরও বলেন, ইতোমধ্যে পদ্মাসেতুর কাজের সার্বিক ৩৯ ভাগ অগ্রগতি সম্পন্ন হয়েছে। এখন ধীরে ধীরে দৃশ্যমান হতে চলেছে পদ্মা সেতু।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ