শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২১

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

পটিয়ায় সিএনজি শ্রমিকদের দুই গ্রুপে সংঘর্ষ : আহত ৪

patiya-pic-27.07-(3)_23718                                মুক্তিনিউজ২৪.কম ডেক্স:চট্টগ্রামের পটিয়া পৌর সদরে টেম্পু সমিতির অফিস ভাংচুরকে কেন্দ্র করে সিএনজি শ্রমিকদের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন অটো টেম্পু শ্রমিক সমবায় সমিতির সদস্য শফিকুল ইসলাম মানিক (২৫), আলী আজগর (২৮) ও জসিম উদ্দিন (৩০) এবং প্রতিপক্ষ মটর চালক লীগের মোঃ জামশেদ (৩০)। আহতদের পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল  বুধবার দুপুর ১টার দিকে পটিয়া সরকারি কলেজের পূর্ব গেইট এলাকায় এই ঘটনা ঘটে। উভয় পক্ষ পটিয়া থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ও সিএনজি শ্রমিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পটিয়া অটো টেম্পু, টেক্সি, সিএনজি, মাহিন্দ্রা শ্রমিক কল্যাণ সমবায় সমিতির সঙ্গে অপর একটি গ্রুপের মত মতবিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে বুধবার দুপুর ১টার দিকে দুই পক্ষের মধ্যে পুনরায় মারামারির ঘটনা ঘটে। সিএনজি সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম অভিযোগ করেছেন, মটর চালক লীগের উৎশৃঙ্খল কিছু ব্যক্তি তাদের অফিসে অবৈধভাবে প্রবেশ করে হামলা ও ভাংচুর করেছে। এবং তাদের সদস্য আজগর ও জসীমকে গুরুতর আহত করেছে। পটিয়া মটর চালক লীগের দায়িত্বশীলরা দাবি করেন তারা পটিয়াতে জঙ্গি বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেন। সমাবেশের পূর্বে সিএনজি সমিতির কয়েকজন নেতা সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে জামশেদ, মানিকসহ কয়েকজনকে গুরুতর আহত করে। পটিয়া থানার উপ-পরিদর্শক আবদুল হালিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ