সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪১

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

পঞ্চগড়ে মোটরযান আইনের উপর প্রশিক্ষণ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা সৃষ্টি কল্পে পঞ্চগড়ে মালিক, চালক ও নাগরিকদের জন্য উন্মুক্ত মোটরযান আইন প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে জেলা পুলিশের ট্রাফিক বিভাগ ট্রাফিক পুলিশ কার্যালয়ে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে মোটর মালিক, বিভিন্ন যানবাহন চালক ও সাধারণ নাগরিকসহ ট্রাফিক পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই কর্মসূচির আওতায় জেলার মোটর মালিক, চালক ও নাগরিকদের জন্য উন্মুক্ত মোটরযান আইন বিষয়ে প্রশিক্ষণ দেয়া হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আশরাফুল মমিন, সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট ওপৌর মেয়র তৌহিদুল ইসলাম।
এ সময় বক্তারা সড়ক ও মহাসড়কে দুর্ঘটনা রোধে মোটরযান আইন মেনে চলার জন্য চালকসহ সকলের প্রতি আহ্বান জানান।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ