মঙ্গলবার,১৯শে জুন, ২০১৮ ইং,৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৬
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর ব্যবসায়িক কৌশল নির্ধারনী সম্মেলন অনুষ্ঠিত

9 months ago , বিভাগ : অর্থনীতি,

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর সকল শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক প্রধানদের অংশগ্রহনে ব্যাবসায়িক কৌশলগত সম্মেলন আজ শনিবার কুয়াকাটায় অবস্থিত সিকদার রিসোর্ট এন্ড ভিলাস এ অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) চৌধুরী মোসতাক আহ্মদ।

ব্যাংকটির ১৯২টি শাখা’র ব্যবস্থাপক, আঞ্চলিক ব্যবস্থাপকবৃন্দ এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের নিয়ে অনুষ্ঠিত সম্মেলনে চলতি বছরের কার্যক্রমের অগ্রগতি এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা হয়। সম্মেলনে ব্যাংকের শাখা ব্যবস্থাপকদেরকে ৬টি গ্রুপ এ ভাগ করে উর্দ্ধতন কর্মকর্তাদের নেতৃত্বে দিনব্যাপী আলোচনা করা হয়।
অংশগ্রহনকারীরা চলতি বছরে ব্যাংকের ব্যবসা প্রসারে, অনাদায়ী শ্রেণীকৃত ঋণ আদায়ে এবং লক্ষমাত্রা অর্জনে সম্মিলিত এবং নিরলসভাবে কাজ করার আশা ব্যাক্ত করেন। উক্ত সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ওয়াসিফ আলী খান ও এম এ ওয়াদুদ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এএসএম বুলবুল, আব্দুস সোবহান খান এবং শাহ্ সৈয়দ আব্দুল বারী। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র এর মধ্য দিয়ে উক্ত সম্মেলন শেষ হয়।
আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ