শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২১
সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২ ‘আগামীতে ইউপি চেয়ারম্যানদেরও বর্ধিত সভায় ডাকা হবে’ বড়পুকুরিয়া কয়লা উত্তোলন বন্ধ জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংকে চাকরির সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটিতে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
এমবিএ, এমবিএম অথবা সিভিল ইঞ্জিনিয়ার, ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, টেক্সটাইল কম্পিউটার সায়েন্স ও অ্যাগ্রিকালচার স্নাতক অথবা স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ক্ষেত্রে সিজিপিএ ৪.০০-এর মধ্যে ৩.০০ থাকতে হবে এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫-এর মধ্যে ৩ থাকতে হবে।

বেতন
ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে থাকাকালীন প্রতি মাসে ৪৮ হাজার টাকা বেতন দেওয়া হবে। এক বছর পর ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার সিনিয়র অফিসার পদে উত্তীর্ণ করা হবে এবং বেতন প্রতি মাসে ৫৫ হাজার থেকে ৬৫ হাজার পর্যন্ত দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটের (https://www.nccbank.com.bd/index.php/nccbcareer_mtodetails) মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১৫ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ