মঙ্গলবার,১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং,৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫০
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

নেভিতে ক্যারিয়ার গড়ার সুযোগ

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বাংলাদেশ নৌবাহিনী সরাসরি কমিশন্ড অফিসার পদে ২০১৮-বি ডিইও ব্যাচে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বাহিনীতে ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা এবং শিক্ষা শাখায় নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা

সরকার কর্তৃক স্বীকৃত পাবলিক প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে নেভাল আর্কিটেকচার/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক/স্নাতক (সম্মান) উত্তীর্ণ হতে হবে। উচ্চশিক্ষা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই অবিবাহিত হতে হবে। শুধু পুরুষ প্রার্থীরাই এই পদে আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। কমিশন প্রাপ্তির পর এককালীন ৫৯ হাজার ১৫০ টাকা বিশেষ ভাতা দেওয়া হবে।

শিক্ষা শাখায়

প্রার্থীকে মনোবিজ্ঞান/গণিত/ইংরেজি/রসায়ন/পদার্থ/কম্পিউটার সায়েন্স থেকে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) বা মাস্টার্স উত্তীর্ণ হতে হবে। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বিবাহিত বা অবিবাহিত পুরুষ বা নারীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। কমিশন প্রাপ্তির পর এককালীন ৪২ হাজার ২৫০ টাকা বিশেষ ভাতা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীকে অনলাইনে www.joinnavy.navy.mil.bd- এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২৩ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ