সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৯
জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥ যৌতুক গ্রহণ বা প্রদানে পাঁচ বছরের কারাদণ্ড প্রস্তুত ইসি

নেপালে বিমান বিধ্বস্ত হওয়ায় সাকিব-তামিম-মুশফিকরাও শোকাহত

3 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলার বিমান বিধ্বস্ত হয়ে সোমবার প্রাণ হারায় ৪৯ জন। এতে শোকাহত বাংলাদেশের ক্রিকেটাররাও।

সাকিব আল হাসান ফেসবুকে লিখেছেন, খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত! ক্ষতিগ্রস্থ সকলের উদ্দেশ্যে জানাই আমার আর শিশির এর গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন এই বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগায়, সেই প্রার্থনা করছি!

বিধ্বস্ত বিমানের ছবি দিয়ে ফেসবুকে মুশফিকুর রহিম লিখেছেন, সবাই তাদের জন্য দোয়া করবেন।

টুইটারে তামিম ইকবাল লিখেছেন, বিএস ২১১ ফ্লাইটের সব যাত্রী ও পরিবারের বেদনা অনুভব করছি। সৃষ্টিকর্তা তাদের শান্তিতে রাখুন এবং যারা এ ভয়ঙ্কর দুর্ঘটনা থেকে বেঁচে ফিরেছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন। আপনাদের সবার জন্য প্রার্থনা।

মুস্তাফিজুর রহমান ফেসবুকে লিখেছেন, যারা বেঁচে আছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন। আল্লাহ বিদেহী আত্মাদের শান্তিতে রাখুন। আমরা শোকাহত।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ