সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৪
টেস্টে পাস না করলে মূল বোর্ড পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ নেই ভোরের দর্পনে রিপোর্ট হওয়ার পড়ে নড়ে চড়ে বসলেন জেলা শিক্ষা কর্মকর্তা লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা আটক পালাতে গিয়ে নদীতে ঝাঁপ দেয়া যুবকের মরদেহ উদ্ধার এক মিনিটের জন্যেও বাইরে থাকতে পারছিলাম না’ কাউখালীতে প্রতিপক্ষকে ফাঁসাতে সাজানো গুম মামলা ॥ ভিকটিম যুবক উদ্ধার নাটোরে সাংবাদিককে হত্যার হুমকি॥ থানায় জিডি

নেপালে বিমান বিধ্বস্ত; জীবিত ১৯ যাত্রীর তালিকা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় ৬৭ যাত্রী ও ৪ ক্রু’র মধ্যে ইতোমধ্যে ৫০ জন নিহত হয়েছেন। তবে আহত অবস্থায় উদ্ধার করে ১৯ জন যাত্রীকে নেপালের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

নেপালের কাঠমুন্ডুর বিভিন্ন হাসপাতালে ভর্তি হওয়া যাত্রীরা হলেন- ইমরানা কবির হাসি, প্রিন্সি দাম, সামিরা বায়জানকার, কবির হোসাইন, মেহেদী হাসান, রিজওয়ানা আব্দুল্লাহ, স্বর্ণা সাইয়েদা কামরুন্নাহার, শাহরিন আহমেদ, মো. শাহীন বেপারী, কিশোর ত্রিপতি, হরি প্রসাদ সুবেদি, দয়ারাম তমরাকার, কিশান পান্ডে, বসন্ত বহরা, আশিষ রঞ্চিত, বিনোদ রাজ পুদয়াল, সনম সাক্ষী, দীনেশ হুমাগেইন এবং রেজওয়ানুল হক।

উল্লেখ্য, সোমবার নেপালের কাঠমুন্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয় ইউএস বাংলার একটি বিমান। এ বিধ্বস্তের ঘটনায় সোমবার পর্যন্ত ৫০ জন নিহত হন। মঙ্গলবার সকালে বিমানটির পাইলটও নেপালের নরভিক হাসপাতালে মারা গেছেন। ইউএস বাংলার ওই বিমানে ৬৭ জন যাত্রী এবং ৪জন ক্রু ছিলেন।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ