শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৯
আজ আমাকে শাকিব খান বানিয়েছে চলচ্চিত্রই বেড়াতে গিয়ে আর ফেরা হলো না সালামের শনিবার ভিপি হিসেবে দায়িত্ব নিচ্ছেন নুর হিলিতে গরুমোটাতাজাকরন ট্যাবলেটসহ বিভিন্ন প্রসাধনী সামগ্রী উদ্ধার করেছে বিজিবি চলতি বছরে চালু হবে কড়িডোর এক্সপ্রেস ও পুনরায় চালু হবে বাংলাদেশ-ভারত রেল যোগাযোগ –রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম ডোমারে গোমনাতীতে ৩দিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল সমাপ্ত। সৈয়দপুরে গরীব চিকিৎসা সেবা সংস্থার উদ্যোগে ১ হাজার রোগীর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নেইমারকে রিয়াল মাদ্রিদে দেখাটা বার্সেলোনার জন্য বড় ধাক্কা : মেসি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চারদিকে জোরালো গুঞ্জন নেইমার পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন। আর এই গুঞ্জন শেষ পর্যন্ত সত্যি হলে তা বার্সেলোনার জন্য বড় ধাক্কা হবে বলে মনে করেন লিওনেল মেসি।

গত বছরের আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু মৌসুম শেষ না-হতেই তার ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছে। স্পানিশ কিছু সংবাদমাধ্যমের জোরালো দাবি, মৌসুম শেষ হতেই রিয়ালে যোগ দেবেন নেইমার।

অবশ্য গত শনিবার পিএসজির সভাপতি নাসের আল-খেলাইফি জানিয়েছেন, নেইমারের পিএসজিতে থাকার ব্যাপারে তিনি ২০০০ ভাগ নিশ্চিত। নেইমার নিজে জানিয়েছেন, দলবদলের গুঞ্জন নিয়ে তিনি বিরক্ত। এখন তার ভাবনাজুড়ে শুধুই রাশিয়া বিশ্বকাপ।

তবুও গুঞ্জন চলছেই। এই মৌসুমে বার্সার লা লিগা শিরোপা জয়ের মূল কারিগর মেসি মনে করেন, তার প্রাক্তন ক্লাব সতীর্থ নেইমারকে রিয়াল মাদ্রিদের জার্সিতে দেখাটা হবে বেশ কঠিন।

আর্জেন্টিনার টিভি টিউয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘নেইমার যদি মাদ্রিদে যায়, তা হবে ভয়ঙ্কর। কারণ, সবাই জানে বার্সেলোনার জন্য এর অর্থ কী। এটা হবে আমাদের জন্য কঠিন ধাক্কা। এটা মাদ্রিদকে এখনকার চেয়ে আরো শক্তিশালী করবে।’

মাঝেমধ্যেই গুঞ্জন ওঠে, মেসি বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে যাচ্ছেন। উল্টো মেসি তার জাতীয় দল সতীর্থ ও ম্যানচেস্টার সিটির সর্বোচ্চ গোলদাতা সার্জিও আগুয়েরোকে বার্সাতে যোগ দেওয়ার আমন্ত্রণ জানালেন।

ম্যানচেস্টার সিটিতে গিয়ে আগুয়েরোর সঙ্গে জুটি বাঁধবেন কি না, এমন প্রশ্নে মেসির জবাব, ‘না, তার (আগুয়েরো) বার্সেলোনায় আসা উচিত।’সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ