বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২২
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা
নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা জব্দসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে জেলা শহরের হাজী মহসীন সড়কের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় বলে জানান নীলফামারী থানার পরির্দশক (তদন্ত) মো. এরশাদুল আলম।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের হাজী মহসীন সড়কের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।
এসময় ইয়াবা সেবন অবস্থায় ওই বাড়ির মালিক গোলাম আজম হিরা (৩৮) ও রোকনুজ্জামান প্রধান রনিকে (৩৮) আটক করা হয়। পরে তাদের তল্লাশী করা হলে ১১৭ পিস ইয়াবা পাওয়া যায়।
গোলাম আজম হিরা মৃত মাহবুব রব্বাণীর ছেলে ও রোকনুজ্জামান প্রধান রনি সবুজপাড়া গ্রামের আব্দুর রহমান প্রধানের ছেলে।
তারা দু’জনে র্দীঘ দিন থেকে চোরাই পথে ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক নিয়ে এসে বিক্রিসহ সেবন করতো।
নীলফামারী সদর থানার পরির্দশক মো. মোমিনুল ইসলাম জানান, আটক ওই দুই ব্যক্তি মাদক সেবী এবং ব্যবসায়ী। সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে।
বিকালে চীফ জুডিশিয়ার ম্যাজিস্টেট আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. সামিউল ইসলামের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমা-ের আবেদন করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ