মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩০
বাগেরহাটে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আম্পায়ারকে গালি দিয়ে সাকিবের শাস্তি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’তে টাইগার শ্রফ জলপাইয়ের গুণাগুণ সৈয়দপুরে তারেক রহমানের জন্মদিন পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় রিলিজ স্লিপের ভর্তির আবেদন ২২ নভেম্বর শুরু সব দায় পরিচালকের : এফ আই মানিক

নীলফামারীতে নারী শ্রমিককে জবাই করে হত্যা

 25_23155     মুক্তিনিউজ২৪.কম ডেক্স:নীলফামারীতে শুকলা রানী সেন (১৯) নামের এক নারী শ্রমিককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নারী শ্রমিক জেলার উত্তরা ইপিজেডের চশমা প্রস্তুতকারী প্রতিষ্ঠান মাজেন বিডি লিমিটেডের শ্রমিক এবং পঞ্চগড় জেলার বোদা উপজেলার বাকপুর সেনপাড়া গ্রামের জগেশ চন্দ্র রায়ের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার সকালে সদর উপজেলার সংগলশী ইউনিয়নের লোকালপাড়া গ্রামের একটি ধান ক্ষেতে শুকলা রানীর গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

শুকলা রানী ও তার বোন নীপা রানী ওই এলাকার জনৈক শাহীনের বাড়ীতে ভাড়া থাকতেন এবং ওই কোম্পানীতে চাকরি করতেন। প্রতিদিনের মতো গতকাল রবিবার সন্ধ্যায় কাজ শেষে ছোট বোন নীপা রানী এক ঘন্টা আগে বাড়ি ফিরে গেলেও বড় বোন শুকলা রানী ওভারটাইম শেষ করে রাতে আর বাড়ি ফেরেনি। আজ সকালে নীপা রানী খবর পান বাড়ির অদূরের একটি ধান ক্ষেতে গলা কাটা এক যুবতীর লাশ পড়ে আছে।

নাম প্রকাশে অনিচ্ছুক শুকলা রানীর সহকর্মীরা জানায়, গতকাল রবিবার সারাদিন শুকলা রানী কারখানায় কাজ করেছেন এবং সন্ধ্যা সাড়ে ৭টায় কাজ শেষে বাড়ির উদ্দেশ্য চলে যায়। স্থানীয়দের ধারণা প্রেমঘটিত বিরোধে এ নৃশংস হত্যাকা-ের ঘটনা ঘটে থাকতে পারে। হত্যার আগে শুকলা রানীকে ধর্ষণ করা হয়েছে বলে স্থানীয়রা দাবী করছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজাহান পাশা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পরেই বিস্তারিত জানা যাবে।  এবিনিউজ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ