বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৮
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

নীলফামারীতে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ অবহিতকরণ সভা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নীলফামারীতে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ ২০১৮ এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়। সেন্টার ফর রিসার্চ এবং ইয়ং বাংলা আয়োজিত ওই সভার উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহিনুর আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন ইয়াং বাংলার জেলা সমন্বয়কারী কেশব রায়, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর জেলা প্রতিনিধি নূরুল ইসলাম, দৈনিক নীলফামারী বার্তার সম্পাদক শীষ রহমান প্রমুখ।

ইয়াং বাংলার জেলা সমন্বয়কারী কেশব রায় জানান, তরুণদের অনুপ্রাণিত করতে ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রের কৃতিত্বের অবদান স্বীকৃতিতে ২০১৫ সাল থেকে ইয়াং বাংলা ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পুরস্কার প্রদান করে আসছে।

তিনি আরো বলেন, এর ধারাবাহিকতায় চলতি বছরের অক্টোবর মাসে তৃতীয় বারের মতো সর্বোচ্চ সংখ্যক প্রতিষ্ঠানের অংশগ্রহণে ‘ইয়াং বাংলা’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। ওই অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হবে ১০টি বিষয়ে অবদানের জন্য।

ওই পুরস্কারের জন্য আবেদন করতে পারবে দক্ষতা উন্নয়ন, শিক্ষা, প্রতিবন্ধীদের জন্য কর্মসংস্থান সৃষ্টি, সংস্কৃতি, উদ্ভাবন, তরুণদের জন্য খেলাধুলা এবং ফিটনেস, জনসচেতনতা সৃষ্টি, লিঙ্গ বৈষম্য হ্রাস, নিরাপদ সড়ক বিষয়ক সচেতনতা সৃষ্টি, পরিবেশ সুরক্ষার মাধ্যমে টেকসই উন্নয়নের জন্য কাজ করা সংগঠনগুলো।

বরাবরের মতো বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা এবং সেন্টার ফর রিসার্চের (সিআরআই) চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয়। সভায় গণমাধ্যম কর্মী ও বিভিন্ন বিষয়ে সমাজে অবদান রাখা সেচ্ছাসেবী সংগঠনের সংগঠকরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ