বৃহস্পতিবার,২৪শে জানুয়ারি, ২০১৯ ইং,১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৪
খুলনায় মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৫৫ কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩ স্থিরতা নামাজের প্রাণ হার্ট অ্যাটাক প্রতিরোধে যা খাবেন না মোবাইল বৈধ কিনা জানা যাবে এসএমএসে অবৈধ মোবাইল হ্যান্ডসেটে আর সিমকার্ড চালু হবে না ২০১৮ সালে বাংলাদেশের কিছু অর্জন

আসাদুজ্জামান নূর (এমপি)

নীলফামারীতে কিশোর কিশোরী সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি>>

“বাল্য বিয়ে বন্ধ করি, উন্নত জাতি গঠন করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে “এল্ডিং চাইল্ড ম্যারিজ থ্রো অ্যাডলেসন্টস ইমপাউআরমেন্ট” প্রকল্পের শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ সরকারের সংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রি জনাব আসাদুজ্জামান নূর (এমপি)।

১৭ অক্টোবর বুধবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করেন, জেলা প্রশাসক ও আরডিআরএস বাংলাদেশ। ইউনিসেফের সহযোগিতায় জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের উপ-সচিব আব্দুল মোতালেব, জেলা পুলিশ সুপার আশরাফ হোসেন, চাইল্ড ম্যারিজ থ্রো অ্যাডলেসন্টস ইমপাউআরমেন্ট” প্রকল্পের সমন্বয় কারী জেসমিন হোসেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, আরডিআরএস এর পরিচালক হুমায়ুন খালিদ, প্রকল্প পরিচালক সিদ্দিকুর রহমান, জেলা সাংস্কৃতিক ঐক্য জোটের আহবায়ক আহসান মঞ্জিল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৗহিদুল ইসলাম, চাইল্ড ম্যারিজ থ্রো অ্যাডলেসন্টস ইমপাউআরমেন্ট” প্রকল্পের রাজশাহী ও রংপুরে প্রধান সমন্বয়কারী নাজিমুল্লা হামিদ প্রমূখ। সম্মেলনে ৩টি উপজেলা প্রায় শতাধীক কিশোর কিশোরী ক্লাবের সদস্য ছাড়াও সরকারী কর্মকর্তা, মসজিদের ঈমাম, ইউপি চেয়ারম্যান, কাজী, ঘটক ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। বক্তাগণ নীলফামারী জেলা কে বাল্য বিবাহ মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ